‘সিপিএম অক্সিজেন পেল না তৃণমূলের দুঃখ হল তাতে কিছু যায় আসে না’, কটাক্ষ অর্জুন সিংয়ের

হাওড়া : শনিবার, রামভক্ত হনুমানের জন্মতিথিতে হাওড়ার গুলমোহর এলাকাতে ধর্মীয় অনুষ্ঠানে এসে সিপিএমকে কটাক্ষ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন, ‘সিপিএম অক্সিজেন পেলো না তৃণমূলের দুঃখ হলো তাতে কিছু যায় আসে না’। পাশাপাশি তিনি বলেন, পশ্চিমবঙ্গে রাজনৈতিক রেষারেষি বন্ধ হওয়া উচিত। আসানসোলে অগ্নিমিত্রা পলের উপরে বোতল ছুঁড়ে মারার ও ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ার বিষয়ে তিনি বলেন, এই ধরনের রেষারেষি না করলেই ভালো।

রাজনীতি কোন দিকে যাচ্ছে তা সবাই দেখতে পাচ্ছেন। এমনিতেই রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি ভালো অবস্থায় নেই বলে দাবি করেন সাংসদ। তিনি বলেন, আজ হনুমান জয়ন্তী। হনুমান এখনও জীবিত রয়েছেন। তাই তার জয়ন্তী ধুমধাম সহকারে পালন করা হয়। যদিও আসানসোল কেন্দ্রে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পলের হারের বিষয়ে কোনো মন্তব্য করতে চান নি তিনি। ওই বিষয়ে দলীয় মুখপাত্র বলবেন বলেই জানান তিনি। তিনি বলেন, আজ তারা শোভাযাত্রা করবেন শান্তিপূর্ণ ভাবে। সেই নির্দেশই দেওয়া হয়েছে শোভাযাত্রায় অংশগ্রহণ কারিদের।

পুলিশ পরিস্থিতি স্বাভাবিক রাখার দায়িত্ত্ব সঠিক ভাবে পালন করবেন বলে তিনি আশাবাদী। প্রসঙ্গত, রামনবমীর শোভাযাত্রার দিনে ইঁট বৃষ্টি করা হয়। তাতে বেশ কয়েকজন আহত হয়েছিল। আজ দুটি উপনির্বাচনের ফলাফল বের হয়েছে। শাসকদলের দুই প্রার্থী জয়লাভ করেছে। যদিও বালিগঞ্জ বিধানসভাতে শাসকদলের জয়ের মার্জিন অনেকটাই কমেছে। পাশাপাশি আসানসোল লোকসভা আসন এই প্রথমবারের জন্য তৃণমূল কংগ্রেস জয়লাভ করে। উত্তর হাওড়ায় বিজেপি সাংসদ অর্জুন সিং নেতৃত্বের ও মধ্য হাওড়া তৃণমূল কংগ্রেস প্রার্থী পৌর পিতা শৈলেশ রায় নেতৃত্বে হানুমান জয়ন্তীর উপলক্ষে বিরাট শোভাযাত্রা বের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + one =