অণ্ডালে আট মাসের শিশু খুনে অভিযুক্ত বাবা আটক

নিজস্ব প্রতিবেদন, অণ্ডাল: ফের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটল খনি অঞ্চল অণ্ডালে। নিজের আট মাসের সন্তানকে থেঁতলে হত্যা করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অণ্ডাল থানা ও পাণ্ডবেশ্বর বিধানসভার বহুলামতি বাজার নিউ কোয়ার্টার এলাকায়। ঘটনায় অভিযুক্ত অজয় ভুঁইয়াকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় শোকে কান্নায় ভেঙে পড়েছেন শিশুর মা ও তাঁর পরিবার।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনায় অভিযুক্ত অজয় ভুঁইয়া পেশায় দিনমজুর। দীর্ঘদিন ধরে তঁর স্ত্রী ও পরিবারের সঙ্গে দাম্পত্য কলহ চলছিল বলে দাবি। আরও দাবি, ঘটনার সূত্রপাত তার ৮ মাসের শিশু সন্তানকে নিয়ে। অজয় তাঁর স্ত্রীকে সন্দেহের চোখে দেখতেন। ৮ মাসের শিশুকে নিজের সন্তান বলে স্বীকার করতেন না। এই কারণেই তাঁর স্ত্রী থাকতেন বাপের বাড়িতে।
অভিযুক্ত অজয় ভুঁইয়ার মা অমৃতা ভুঁইয়ার দাবি, অজয় তাঁর স্ত্রীকে ঘরে আনতে চান। আট মাসের সন্তানকে নিয়ে বউমা বাড়িতে আসার পর থেকেই অজয় সেই সন্তানকে তাঁর সন্তান বলে স্বীকার করতেন না। স্ত্রীর সঙ্গে ঝগড়া হত। বুধবার সকালে অজয় তাঁর সন্তানকে কোলে করে বাইরে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে বের হয়। বাড়ি থেকে কিছুটা দূরে একটা পরিত্যক্ত খোলা মুখ খনির ঝোপের কাছে অজয়কে দেখতে পান অমৃতা দেবী।
তাঁর সন্দেহ হলে ছেলেকে তাঁর সন্তানের ব্যাপারেপ্রশ্ন করতেই, অজয় জানান তিনি তাক্সর সন্তানকে নিয়ে আসেননি। সন্দেহ তীব্র হতে অজয়ের কাছে তিনি পৌঁছতেই ছেলে তাঁকে ধাক্কা দেন বলে তাঁর দাবি। তারপর তিনি পাড়ার লোকেদের ডাকেন। এলাকার লোকেরা সেই ঝোপ থেকে গুরুতর আহত অবস্থায় আট মাসের শিশুকে উদ্ধার করে। ঘটনাস্থলে আসে অণ্ডাল থানার বনবহাল ফাঁড়ির পুলিশ। গুরুতর অসুস্থ অবস্থায় আট মাসের শিশুকে রানিগঞ্জের একটা বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
কী ভাবে নিজের বাবা তাঁর ৮ মাসের শিশুসন্তানকে হত্যা করতে পারে? প্রশ্ন উঠেছে এলাকায়। এই ব্যাপারে অভিযুক্ত অজয় ভুঁইয়া মুখ খুলতে নারাজ। এটা ঠান্ডা মাথার খুন না অন্য কিছু, তা জানতে তদন্তে শুরু করেছে অণ্ডাল থানার পুলিশ। পুলিশের দাবি, সবকিছু পরিষ্কার হবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =