লোকসভায় বিজেপি প্রার্থীকে কড়াইয়ে সেদ্ধর হুঁশিয়ারি তৃণমূল যুব সভাপতির

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: প্রকাশ্য সভামঞ্চ থেকে আগামী নির্বাচনে বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থীকে ধানসেদ্ধ করার কড়াইয়ে সেদ্ধ করার হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার যুব সভাপতি রাজীব দে। কেঞ্জাকুড়ায় দলের এক কর্মসূচিতে যোগ দিয়ে এই বিতর্কিত মন্তব্য করেন রাজীব দে।
লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই তৃণমূল নেতাদের মুখে বেলাগাম মন্তব্য শোনা যাচ্ছে বলে দাবি বিরোধীদের। এবার তৃণমূলের যুব সভাপতির মুখে শোনা গেল বিতর্কিত মন্তব্য। বৃহস্পতিবার বাঁকুড়া এক নম্বর ব্লকের কেঞ্জাকুড়ায় দলীয় একটি কর্মসূচিতে যোগ দিয়ে যুব তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি রাজীব দে বলেন, ‘২০১৪ সাল থেকে বিজেপির নেতৃত্বে কেন্দ্র যে ভাবে আমাদের ধানসেদ্ধ কড়াইয়ে সেদ্ধ করছে, তাতে আগামী লোকসভা নির্বাচনে বিজেপির বাঁকুড়া লোকসভা কেন্দ্রের যিনি প্রার্থী হবেন, তাঁকে আমরা ধানসেদ্ধ কড়াইয়ে সেদ্ধ করে সর্বনাশ করে দেব।’
তৃণমূল যুব নেতার এই মন্তব্য সামনে আসতেই তৈরি হয়েছে বিতর্ক। পরে তিনি দাবি করেন, একশো দিনের কাজ থেকে শুরু করে দ্রব্যমূল্য বৃদ্ধি সব বিষয়েই যে ভাবে কেন্দ্র সরকার এ রাজ্যের মানুষকে সেদ্ধ করে চলেছে, তাতে আগামী দিনে মানুষই তাঁদের রাজনৈতিক ভাবে সেদ্ধ করে দেবে। সে কথাই তিনি ওই কর্মসূচিতে বলেছেন। তৃণমূল যুব সভাপতির এই বক্তব্যের কড়া সমালোচনা করেছে বিজেপি।
বিজেপির দাবি, সময় যত যাচ্ছে, ততই নিজেদের পায়ের তলার মাটি হারাচ্ছে তৃণমূল। আর সেই রাজনৈতিক জমি হারিয়েই এখন তৃণমূল নেতারা আবোলতাবোল বকছেন। তৃণমূল নেতার উত্তেজক এই মন্তব্যের পর ওই এলাকায় কোনও অপ্রীতিকর ঘটনা ঘটলে, তার দায় থাকবে ওই নেতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *