ছাত্র-ছাত্রীদের ঠকাচ্ছে তৃণমূল, বাবুল যা শত্রুঘ্ন তাই, দাবি ঐশি ঘোষের

জামুড়িয়া ও আসানসোল : সিপিআইএম নেত্রী ঐশি ঘোষের দাবি নিউজ পেপার খুললেই সিবিআই তদন্ত দেখতে পাই। এতটাই দুর্নীতিগ্রস্ত রাজ্য সরকার। প্রতিটি ঘটনার ক্ষেত্রে সিবিআই তদন্ত হচ্ছে। টেট উর্তীর্ণ ছাত্রছাত্রীদের চাকরীর আন্দোলনকে চক্রান্ত বলে মমতা বন্দ্যোপাধ্যায় উড়িয়ে দিচ্ছেন। আসলে ছাত্র যুবদের তৃণমূল সরকার ঠকাচ্ছে। শুক্রবার, জামুড়িয়ায় সিপিআইএম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়ের প্রচারে এসে মন্তব্য করেন সিপিআইএম নেত্রী ঐশি ঘোষ। এদিন তিনি প্রার্থীকে নিয়ে জামুড়িয়া বাজার এলাকায় প্রচার করেন।

বাম ছাত্র সংগঠনের নেত্রী ঐশি ঘোষ বলেন, অকাল নির্বাচনের জন্য বাবুল সুপ্রিয় দায়ী। মানুষের টাকা তিনি নষ্ট করেছেন। এই নির্বাচন হওয়ার জন্য প্রশ্ন হওয়া উচিত। তৃণমূলের প্রার্থী শত্রুঘ্ন সিনহারও লয়েলটি নেই। বিজেপি ছেড়ে কংগ্রেস হয়ে তৃণমূলে। তিনিও একই চরিত্রের মানুষ। কয়লা পাচারের টাকা বন্ধ হয়ে যাওয়ায় পর বাবুল সুপ্রিয় তৃণমূলে এসেছেন বলে অভিযোগ আনেন ঐশী। এদিন, আসানসোল লোকসভা উপনির্বাচনে সিপিআইএম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়ের সমর্থনে জামুড়িয়ার এক বেসরকারি হলের সামনে থেকে একটি পথসভার মাধ্যমে স্থানীয়দের সঙ্গে জনসংযোগ স্থাপন করে বামেরা। একটি র্যািলি বের করে বাম কর্মী-সমর্থকরা। র্যাালিটি বাটা মোড় থেকে শুরু হয়ে জামুড়িয়া বাজার প্রদক্ষিণ করে থানা মোড় বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

উপস্থিত বামফ্রন্টের জেলা সম্পাদক গৌরাঙ্গ চ্যাটার্জি বলেন, আসানসোল লোকসভা কেন্দ্রের পুনঃনির্বাচনের একমাত্র কারণ হচ্ছে, দলত্যাগী নেতা বাবুল সুপ্রিয় এই কেন্দ্রে বিজেপি থেকে সংসদ হয়েছিলেন এবং পরে তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। আসানসোলের মানুষ আস্থা নিয়ে এখানে দু’বার বিজেপি-কে জিতিয়েছেন। ফলাফল কী হয়েছে? এবারও একই নির্বাচন, এবার আপনাদের সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। কারণ, বিজেপি কেন্দ্রে আসার পর থেকে সমস্ত সরকারি প্রতিষ্ঠান বেসরকারি হাতে বিক্রি করে দিচ্ছে। তাই, এবার স্থানীয় জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে, আপনারা কাকে আপনার মূল্যবান ভোট দিয়ে সংসদে আপনার আওয়াজ তুলতে পাঠাবেন। এদিনের পথসভায় উপস্থিত ছিলেন, বামফ্রন্টের প্রার্থী পার্থ মুখোপাধ্যায়, তাপস কবি, মনোজ দত্ত প্রমুখরা। পার্থ মুখোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় সরকার জাতীয় সম্পদগুলি ব্যক্তিগত হাতে বিক্রি করার চেষ্টা করছে। আসানসোল থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল গতকাল বলেছিলেন যে তিনি বেসরকারীকরণের পক্ষে। পার্থ মুখোপাধ্যায় বলেন, আসানসোলের মানুষকে এই ধরনের চিন্তাশীল নেতাদের হাত থেকে বাঁচাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − eight =