আচমকাই মৃত্যু আরিয়ান খান মাদক-কাণ্ডের প্রধান সাক্ষীর, উঠছে প্রশ্ন

আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রভাকর সেইলের, বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক সংক্রান্ত (Aryan Khan Drug Case) মামলায় প্রধান সাক্ষী ছিলেন তিনি। প্রভাকরের রহস্যজনক মৃত্যুর ঘটনার তদন্ত করবেন মহারাষ্ট্রের ডিজিপি। শনিবার এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাটিল। পাটিল নিজেও সন্দেহ প্রকাশ করে বলেছেন, একজন শক্তিশালী ও সুস্থ মানুষ হঠাৎ কীভাবে মারা যেতে পারেন?

প্রভাকরের আইনজীবী তুষার খান্ডারে জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা নাগাদ চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রভাকরের মৃত্যু হয়। তাঁকে মুম্বইয়ের ঘাটকোপারে রাজওয়াড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বই প্রমোদতীর-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (NCB)-র তরফে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে।

এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর। পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আর এক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি। প্রভাকরের আচমকা মৃত্যুতে রহস্য দানা বাঁধছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 11 =