অমৃত ভারত অনুষ্ঠানে সাংসদ শত্রুঘ্নর অনুপস্থিতিতে তরজা

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: সোমবার সারা দেশের সঙ্গে বার্নপুর স্টেশনে অমৃত ভারত প্রকল্পে আধুনিকীকরণের কাজ ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে গড়হাজির ছিলেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহাকে নিমন্ত্রণ করা হলেও তিনি আসেননি বলে দাবি অগ্নিমিত্রা পালের। যদিও তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সাংসদকে শেষ মুহর্তে আমন্ত্রণ জানানো হয়েছে।
উল্লেখ্য, সোমবার সারা দেশের সঙ্গে বার্নপুর স্টেশনে অমৃত ভারত প্রকল্পে আধুনিকীকরণের কাজ ভার্চুয়াল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রায় ১১ কোটি টাকার ওপর খরচ করে আধুনিকীকরণ করা হবে। এই উপলক্ষে বার্নপুর স্টেশনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় রেলের পক্ষ থেকে। সারা দেশের সঙ্গে আদ্রা ডিভিশনের ছ’টি স্টেশনকে আধুনিক করার কাজের উদ্বোধন হয় এদিন। বার্নপুর স্টেশনের উদ্বোধনী ফলকে শত্রুঘ্ন সিনহার নাম থাকলেও তিনি উপস্থিত হননি।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। ভাষণে তিনি দাবি করেন, আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহাকে নিমন্ত্রণ করা হলেও তিনি আসেননি। লোকসভা উপনির্বাচনে জেতার পর তাঁকে আসানসোলে দেখাই যায়নি। নরেন্দ্র মোদি দেশের গ্যারান্টি নিয়েছেন আর সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় শাহাজাহানের মতো লোকদের গ্যারান্টি নিয়েছেন।
এই প্রসঙ্গে তৃণমূল নেতা তথা স্থানীয় কাউন্সিলর অশোক রুদ্রর দাবি, শেষ সময়ে সাংসদকে নিমন্ত্রণ করা হয়েছে এবং এর পিছনে রাজনৈতিক অভিসন্ধি আছে। সরকারি মঞ্চকে রাজনৈতিক মঞ্চে পরিণত করেছেন অগ্নিমিত্রা পাল। অথচ তিনি নিজে স্থানীয় কাউন্সিলর হওয়া সত্ত্বেও এই অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 17 =