মুর্শিদাবাদে তিন আসনেই লড়ার প্রস্তুতি নেওয়ার পরামর্শ মমতার

অধীর চৌধুরীকে নিয়ে বেশি ভাবতে হবে না। লোকসভা ভোটের আগে মুর্শিদাবাদের তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠকে শুক্রবার এই বার্তাই দিয়ে রাখলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর নিজের কালীঘাটের বাড়িতে ডাকা বৈঠকে মমতা বলেছেন সবাই মিলে লড়াই করলে অধীর কোনও ফ্যাক্টরই নন। জেলা পার্টিকে দিদির পরামর্শ, অধীরকে উপেক্ষা করতে হবে। ওঁর কথা মাথা থেকে সরাতে হবে।

তবে কি একলা লড়ার সিদ্ধান্ত স্পষ্ট না করে তিনি বরং দায় ঠেলে রাখলেন কংগ্রেসের দিকেই। তিনি বলেন ইন্ডিয়া জোটের অন্যতম বড় শরিক তৃণমূল। তাদের বাদ দিয়ে এ রাজ্যে অন্য কাউকে কংগ্রেস বেশি প্রাধান্য দিলে, তৃণমূল নিজের মতোই ভাববে। সে ক্ষেত্রে রাজ্যে এ বারও ৪২ আসনেই লড়াইয়ের প্রস্তুতি নিতে হবে বলে জানিয়ে দিয়েছেন তৃণমূলের সর্বময় নেত্রী।

আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস মুর্শিদাবাদে তিনটি  আসনেই লড়তে প্রস্তুত। দলীয় সংগঠন পর্যালোচনা করতে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জির সঙ্গে আজ মুর্শিদাবাদ জেলা নেতৃত্বের  বৈঠক বসে। সেখানে মুর্শিদাবাদে সব লোকসভা আসনে প্রার্থী দেওয়ার বিষয়ে আলোচনা হয়েছে । বৈঠকে তৃণমূল কংগ্রেস নেত্রী রাজ্যের ৪২টি লোকসভা আসনের সবকটায় লড়াইয়ের জন্য প্রস্তুত থাকার বার্তা দিয়েছেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

এদিনের বৈঠকের পর সংবাদিকদের প্রশ্নের উত্তরে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর বলেন, মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস শক্তিশালী। তিনটি আসনেই লড়তে প্রস্তুত। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, মুর্শিদাবাদ জেলা সভাপতি , জেলার সংসদ বিধায়ক,   জেলা পরিষদের সভাধিপতি , সমস্ত শাখা সংগঠনের নেতৃত্ব এবং পঞ্চায়েত সদস্যরাও ওই বৈঠকে উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *