সন্দেশখালি কাণ্ডের প্রতিবাদে বামেরা, দাহ মমতার কুশপুতুল

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: সন্দেশখালির ঘটনার প্রতিবাদে পথে নামল বাম মহিলা সংগঠন ভারতের গণতান্ত্রিক মহিলা সমিতি পূর্ব বর্ধমান জেলা কমিটি।
শনিবার সন্দেশখালির ঘটনার প্রতিবাদে বর্ধমান শহরে বিক্ষোভ মিছিল করার পাশাপাশি এদিন জেলা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ করা হয়। মহিলাদের নিরাপত্তা প্রদান সহ সন্দেশখালির ঘটনায় যুক্ত সকলকে গ্রেপ্তারের দাবিতে সরব হন মহিলারা। তাঁদের অভিযোগ, তৃণমূল নেতারা দিনের পর দিন মহিলাদের ওপর অত্যাচার চালিয়েছেন। সেই ঘটনার অভিযোগে দোষীদের যাতে দ্রুত গ্রেপ্তার করা হয় তার দাবি জানানো হয় এদিন।
এদিন বিক্ষোভের পাশাপাশি কার্জন গেট চত্বরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানান বাম মহিলা সংগঠনের কর্মীরা। জেলার বিভিন্ন প্রান্ত থেকে এদিন মহিলারা বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেন। এদিন পার্কাস রোড থেকে মিছিল করে কার্জন গেট চত্বরে মিছিল পৌঁছতেও পুলিশের ব্যারিকেডের সামনে ও কার্জন গেট চত্বরে পুরাতন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা।
দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখানোর পর জেলা পুলিশ সুপারের কাছে মহিলাদের সুরক্ষার দাবিতে ও সন্দেশখালির ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে স্মারকলিপি জমা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *