টেস্ট থেকে সরে, এবার কি বিয়ের পিঁড়িতে ঈশান কিষাণ?

চলতি বছরের এশিয়া কাপে নজর কেড়েছিলেন ভারতীয় তারকা ঈশান কিষাণ। এশিয়া কাপ শেষ হতেই বিশ্বকাপের হাতছানি এসেছিল ঈশানের সামনে। তবে মাত্র দু’ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। শুভমন গিল ফিরতেই তাঁকে জায়গা ছেড়ে দিতে হয়। বিশ্বকাপের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। সেখানেও পেয়েছেন সীমিত সুযোগ। এরপর দক্ষিণ আফ্রিকা সফরেও দলে জায়গা পান। কিন্তু সম্প্রতি টেস্ট স্কোয়াড থেকে নাম তুলে নিয়েছেন ঈশান। ব্যক্তিগত কারণ দেখিয়ে এই সিদ্ধান্ত নেন বলে জানা গিয়েছে। কী কারণ তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি?

এশিয়া কাপের সময় এক মডেলের সঙ্গে নাম জড়িয়েছিল জাতীয় দলের উইকেটকিপার ব্যাটারের। এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে যখন জ্বলে উঠেছিলেন ঈশান তখন তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই মডেল। ইনস্টাগ্রামে ঈশানের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘স্বপ্ন দেখছি। তুমি এটার যোগ্য।’ সঙ্গে একটি ভালোবাসার ইমোজি জুড়ে দেন তিনি। আর এই স্টোরি দেখেই দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা। এই মডেলকেই ঈশানের প্রেমিকা বলে ধরে নিয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

তাঁর নাম অদিতি হুন্ডিয়া। পেশায় একজন মডেল তিনি। ২০১৭ ‘মিস ইন্ডিয়া কনটেস্ট’-এ অংশগ্রহণ করেছিলেন তিনি। এবং সেবারের ফাইনালিস্ট ছিলেন। এর পরে তিনি ২০১৮ সালে মিস সুপারন্যাশনাল খেতাব জিতেছিলেন অদিতি। ঈশান এবং অদিতিকে অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু একসঙ্গে ছবিও রয়েছে তাঁদের। ঈশান টেস্ট থেকে সরে দাঁড়াতেই ক্রিকেটমহলে শোনা যাচ্ছে ঈশানের বিয়ের গুঞ্জন। তবে কি অদিতির গলায় মালা দিতে চলেছেন ভারতীয় উইকেটকিপার ব্যাটার? অদিতি ছাড়া সেভাবে আর কারও সঙ্গে নাম জড়ায়নি ঈশানের। তাই অদিতিকেই ঈশানের জীবনসঙ্গী হিসেবে দাগিয়েছেন নেটিজেনরা। আগামীতে চার হাত এক হয় কি না তাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *