শান্তি বজায় রাখুন, না হলে এক মিনিট লাগবে সব শান্ত করতে: কীর্তি আজাদ

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: এলাকায় শান্তি বজায় রাখুন, তা না হলে এক মিনিট সময় লাগবে সব শান্ত করতে। বুধবার সকাল সাড়ে নটা নাগাদ পানাগড়ে নির্বাচনী প্রচারে এসে দিলীপ ঘোষের উদ্দেশে এমনই হুঁশিয়ারি দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল মনোনীত প্রার্থী কীর্তি আজাদ।
তিনি বলেন, ‘যে ভাবে বর্ধমানে তৃণমূল কর্মীকে মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে, এই ধরনের কাজ করলে দিলীপ ঘোষ এবং তাঁর দলবলকে শান্ত করতে তাঁর এক মিনিট সময় লাগবে।। কারণ একসময় তিনি ক্রিকেট খেললেও রাজনীতিতে খেলাটা তাঁর বহু পুরনো।’ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পিতৃ পরিচয় নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের প্রতিবাদে তিনি বলেন, ‘যে মা বোনেদের সম্মান করে না, মা দুর্গাকে তাঁর পিতৃ পরিচয় জিজ্ঞাসা করেন, সেই সমস্ত মানুষদের চুল্লু ভর পানি মে ডুবকে মর জানা চাহিয়ে। দুর্গাপুর এবং বর্ধমানের মানুষ দিলীপ ঘোষকে এমন উড়িয়ে দেবে যে আর কোনও দিন এই এলাকায় এসে নিজের মুখ দেখাতে পারবেন না তিনি। রাজ্য থেকে তাড়িয়ে দেবে রাজ্যের মানুষ। তাই ভালো ভাবে এলাকায় থাকুন এবং প্রচার করুন।’
এদিন সকালে তিনি পানাগড় বাজারের গুরুদুয়ারে ও লক্ষীনারায়ণ মন্দিরে ও পানাগড় বাজারের শ্মশান কালী মন্দিরে পুজো দিয়ে দলীয় কর্মীদের নিয়ে প্রচার শুরু করেন তৃণমূলের মনোনীত প্রার্থী কীর্তি আজাদ। পাশাপাশি এদিন গুরুদুয়ারে পাঞ্জাবি ভাষায় বক্তব্য রেখে শিখ সম্প্রদায়ের মানুষের মন জয় করেন বলে দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + one =