ফের খবরে লখিমপুর, দুই বাইক আরোহীকে পিষে দিল বিজেপি বিধায়কের গাড়ি

ফের খবরে সেই লখিমপুর (Lakhimpur)। এবার সেখানে বিজেপি (BJP) বিধায়কের গাড়ির ধাক্কায় ২ বাইক আরোহীর মৃত্যুর অভিযোগ উঠল। গাড়ির চালককে গ্রেপ্তার করে, গাড়িটি বাজেয়াপ্ত করে তদন্তে নেমেছে পুলিশ। সোমবারই লখিমপুর কাণ্ডে মূল অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রর (Ashish Mishra) জামিন খারিজ করেছে সুপ্রিম কোর্ট (Supreme Court)। এক সপ্তাহের মধ্যে তাঁকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে আদালত।

লখিমপুর খেরির এসপি (SP) সঞ্জীব সুমন জানিয়েছেন, ‘বাহরাইচ হাইওয়েতে একটি গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষ হয়। তাতেই দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। গাড়িটি সদর বিধায়ক যোগেশ ভার্মার বলে জানা গিয়েছে। গাড়ির চালককে হেফাজতে নেওয়া হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়ি। তদন্ত চলছে।’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বাহরাইচ হাইওয়েতে দুর্ঘটনা ঘটে। বিধায়কের স্টিকার লাগানো গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ২ বাইক আরোহীর। জানা গিয়েছে, গাড়িটি সদরের বিজেপি বিধায়ক যোগেশ বর্মার (Yogesh Verma) স্ত্রী নীলম বর্মার নামে রেজিস্ট্রি করানো। তবে দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না বিধায়ক। গাড়ির চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকে। সংবাদ সংস্থা জানিয়েছে, মৃতেরা খেরি থানার অন্তর্গত কিরাতপুরের বাসিন্দা। রামপুর থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময়েই বিধায়কের স্করপিও তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 17 =