একটা তৃণমূল কর্মী আক্রান্ত হলে জ্বালানোর হুঙ্কার ব্লক সভাপতির

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানে তৃণমূল বিধায়কের হুমকির পর এবার ব্লক সভাপতির হুঁশিয়ারি। ঘটনাস্থল সেই ভাতার। শনিবার পূর্ব বর্ধমানের ভাতার বাজারে তৃণমূল কংগ্রেসের মিছিল শেষে ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী হুঁশিয়ারি দিয়েছিলেন ‘বদল নয়, এবার বদলা নেব’। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাসুদেব যশের হুমকি ‘একটা তৃণমূল কংগ্রেসের কর্মী যদি আক্রান্ত হয়, তা হলে একঘণ্টার মধ্যে সেখানে জ্বালিয়ে দেব।’
রবিবার দুপুরে ভাতারের সাহেবগঞ্জে ব্লক তৃণমূল কংগ্রেসের সভায় উপস্থিত ছিলেন ব্লক সভাপতি বাসুদেব যশ। তিনি দাবি করেন, সহ্যের একটা সীমা আছে। তাঁরা অনেক সহ্য করেছেন। তিনি তিন তিনবার সাহেবগঞ্জের বুকে মার খেয়েছেন। কোনও রকমে প্রাণে বেঁচেছেন। তাঁরা মানুষের সঙ্গে আন্তরিক ভাবে মেলামেশা করেন ও করবেন। কিন্তু তিনি দেখতে পাচ্ছেন সাহেবগঞ্জ অঞ্চলে ও ভাতার ব্লকের বেশ কয়েকটি জায়গায় উত্তপ্ত করার চেষ্টা করা হচ্ছে। তা কিন্তু তিনি মেনে নেবেন না। তাঁরা জানেন কী ভাবে সব ঠাণ্ডা করতে হয়।
তিনি আরও বলেন, ‘তাঁদের বিধায়ক বলেছেন আমরা রাস্তায় আছি। কোথাও অশান্তি, দাঙ্গা চাই না। ৩৪ বছর ধরে লড়াই করে আজ এই জায়গায় পৌঁছেছি। আমরা শান্তি চাই। কিন্তু কেউ অশান্তি করলে তার ওষুধ তাঁদের জানা আছে। তাঁরা সেই ওষুধ প্রয়োগ করবেন।’ উল্লেখ্য, বৃহস্পতিবার ডিওয়াইএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির উদ্যোগে ইনসাফ যাত্রা হয় ভাতারে। তার প্রতিবাদে শনিবার বিকেলে বিধায়ক মানগোবিন্দ অধিকারীর নেতৃত্বে মিছিল করা হয়। সেখানে তিনি বলেন, ‘এবার আর বদল নয়, বদলা চাই। আর রবিবার আরও একধাপ উঠে ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বলেন, ‘জ্বালিয়ে দেব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *