জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে পুলিশের ধস্তাধস্তি, ধুন্ধুমার আসানসোলে

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ডাকা পদযাত্রাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি জিতেন্দ্র তিওয়ারি ও তাঁর সমর্থকদের। ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে আসানসোলের জিটি রোডের আশ্রম মোড়ে।
রবিবার বিকেলে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ডাকা পদযাত্রায় হাজারেরও বেশি সমর্থক নিয়ে জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে বিজেপি কাউন্সিলর চৈতালি তেওয়ারি উপস্থিতিতে পদযাত্রা শুরুর কথা থাকলেও, তার আগেই আসানসোলের আশ্রম মোড়ে আসানসোল দক্ষিণ থানার প্রচুর পুলিশ বাহিনী ব্যারিকেট করে এই পদযাত্রা আটকে দেয় বলে অভিযোগ।
এরপরই আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়রির নেতৃত্বে পুলিশের সঙ্গে শুরু হয় তুমুল বচসা। পুলিশের ব্যারিকেট ভেঙে এগিয়ে যাওয়ার চেষ্টা করে পদযাত্রায় অংশগ্রহণকারী তথা তেওয়ারির অনুগামীরা। সেসময় পুলিশের বাধার মুখে পড়েন তাঁরা। বেশ কয়েকজনের সঙ্গে বিজেপির একাধিক কাউন্সিলরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার পরেই বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে আসানসোল দক্ষিণ থানার সামনে তুমুল বিক্ষোভ শুরু হয়। কিছুক্ষণ পরে বিজেপির তিনজন কাউন্সিলরকে আসানসোল থানার থেকে ছেড়ে দেওয়া হয়। দীর্ঘক্ষণ পর পরিস্থিত নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *