স্ত্রীকে বাড়িতে ডেকে অ্যাসিড ছুড়লেন স্বামী! ঢাললেন নিজের গায়েও, চিকিৎসাধীন দম্পতি

খাস কলকাতায় অ্যাসিড হামলা!
দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনায় জখম হয়েছেন স্বামী-স্ত্রী দু’জনেই। আক্রান্ত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে, পুলিশ সূত্রে খবর।
ঘটনাটি ঘটেছে কলকাতার কেষ্টপুরের রবীন্দ্রপল্লির। স্থানীয় সূত্রে খবর, সঞ্জীব দে নামে এক ব্যক্তির সঙ্গে আট বছর আগে বিয়ে হয়েছলি আক্রান্ত মহিলার। তবে বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে অশান্তি লেগেই থাকত। কখনও কখনও বিবাদ চরমে উঠত। গত ৭ মাস ধরে ওই মহিলা স্বামীর সংসার ছেড়ে বাপের বাড়িতে থাকা শুরু করেছিলেন। কথাবার্তা প্রায় বন্ধ ছিল। কিন্তু মাস খানেক ধরে ফের দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়।
আক্রান্ত মহিলার পরিবারের অভিযোগ, সোমবার দুপুরে স্ত্রীকে নিজের বাড়িতে ডেকে পাঠায় সঞ্জীব। সেই মতো ওই মহিলা যেতেই তাঁর ওপর অ্যাসিড ছোড়ে সে। এমনকী নিজের গায়েও অ্যাসিড ঢালে সঞ্জীব। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারাই দু’জনকে উদ্ধার করে নিয়ে যায় বিধাননগর মহকুমা হাসপাতালে। সেখান থেকে আরজিকর হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসা চলছে দু’জনের। কেন সঞ্জীব আচমকা তার স্ত্রীর গায়ে অ্যাসিড ছুড়ল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পারিবারিক আশান্তি নাকি এই ঘটনার পিছনে রয়েছে অন্যকোনও কারণ, তাও জানার চেষ্টা করছে পুলিশ। আপাতত সঞ্জীবকে আটক করা হয়েছে। হাসপাতালে সুস্থ হওয়ার পরই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *