মোদী ও মমতাকে আক্রমণ মীনাক্ষীর

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: মোদী ও মমতাকে একযোগে আক্রমণ শানালেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়।
এদিন কাঁকসায় এসে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, ‘মোদী ও মমতা একই গোডাউনের মাল,কখনও মোদীকে বাজারে বেচে দেওয়া হচ্ছে। কখনও মমতাকে বাজারে বেচে দেওয়া হচ্ছে। মমতাকে বলা হচ্ছে তুমি নেচে নেচে ভোটটা তুলে নাও। মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করা হচ্ছে। এসবই করছে আরএসএস। আদিবাসীদের জন্য শিক্ষা, কর্মসংস্থান, কোনও কাজের ব্যবস্থা করছে না, উন্নয়ন করছে না। আদিবাসীদের ঘরে বসে পিঁড়ি পেতে ডাল-চচ্চড়ি খেলেই আদিবাসীদের উন্নয়ন করা যায় না। তার জন্য ßুñল-কলেজ গড়তে হবে, কলকারখানা গড়তে হবে। তাই বাংলার মানুষের দাবি নিয়েই তারা পথে নেমেছে।’
বেকার যুবকদের কাজ, শিক্ষা, কর্মসংস্থান, বন্ধ কলকারখানা খোলা, ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবি সহ একগুচ্ছ দাবিকে সামনে রেখে এদিন বামেদের ইনসাফ যাত্রায় প্ল্যাকার্ড পোস্টার নিয়ে কয়েক হাজার বাম কর্মী-সমর্থক যোগ দেন। এদিন বামেদর ইনসাফ যাত্রায় উপস্থিত ছিলেন বাম রাজ্যনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়, প্রাক্তন সাংসদ বংশগোপাল চৌধুরী, কাঁকসা ব্লক তথা বাম জেলা নেতৃত্ব।
গত ৩ নভেম্বর থেকে শুরু হয়েছে বামেদের ইনসাফ যাত্রা। বিভিন্ন জেলা ঘুরে বামেদের ইনসাফ যাত্রা এসে পৌঁছয় কাঁকসায়। সোমবার সকালে কাঁকসার রাজবাঁধ থেকে গোপালপুর হয়ে বামেদের ইনসাফ যাত্রা দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *