ধোনিকে নিয়ে উচ্ছাস সুরাটবাসীর, শোনা গেল পরিচিত জয়ধ্বনি

সুরাট: মাহিতে মত্ত সুরাট। শুধু সুরাট কেন! গোটা ক্রিকেটবিশ্বই মুগ্ধ মহেন্দ্র সিং ধোনিতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ২২গজ থেকে তিনি ছুটি নেননি। দাপটের সঙ্গে ধোনি খেলছেন আইপিএলে। তাই তো ৪০ বছর বয়সেও চেন্নাই সুপার কিংসের ভরসা সেই ধোনিতেই। ক্যাপ্টেন কুলের চেন্নাইয়ের থালা হয়ে ওঠার পিছনে সিএসকের  দর্শকদের বিশেষ অবদান রয়েছে। প্রাপ্তি সাফল্য হোক বা ব্যর্থতা, মাহির ওপর যেমন আস্থা হারায়নি সিএসকে টিম ম্যানেজমেন্ট, তেমনই চেন্নাইপ্রেমীরাও ধোনির প্রতি অগাধ আস্থা রেখেছেন। এমন ক্রিকেটপ্রেমী রয়েছেন, যারা শুধু মাত্র ধোনির জন্যই চেন্নাই সুপার কিংসের একনিষ্ঠ ভক্ত হয়ে উঠেছেন।

আইপিএল শুরু হতে আর বাকি মাত্র ১৯ দিন। চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা গুজরাতের সুরাটে লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে ট্রেনিং ক্যাম্প শুরু করে দিয়েছে। প্রথম দিন ট্রেনিংয়ের জন্য সুরাটের স্টেডিয়ামে সিএসকের টিম বাস এসে পৌঁছতেই, স্টেডিয়ামের বাইরে থাকা দর্শকরা ধোনি ধোনি… জয়ধ্বনি দেওয়া শুরু করে। মাহিকে একঝলক দেখার অপেক্ষায় ছিলেন তাঁর বহু অনুরাগীরা। চেন্নাই সুপার কিংসের টুইটারে সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “আভারা সুরাট! ওই চোখগুলো এবং ইয়েলোব্রিগেডের জন্য ওই হাসিগুলো আমরা যেখানেই যাই, সেখানে আমাদের খুশি দেয়।”

পাশাপাশি সুরাটের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামের টুইটারেও চেন্নাইয়ের টিম বাস স্টেডিয়ামে পৌঁছনোর ভিডিও পোস্ট করা হয়। সেখানেও দেখা যায় মাহির জন্য অপেক্ষায় রয়েছেন একাধিক মানুষ। তবে শুধু অনুশীলনের আগে নয়, সিএসকে শিবিরের অনুশীলনের শেষেও একাধিক ফ্যানেদের সুরাট স্টেডিয়ামের বাইরে ধোনি ধোনি রব তুলতে দেখা যায়। আইপিএলের আগে ধোনির চেন্নাই মহারাষ্ট্রের পিচের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য ট্রেনিং ক্যাম্পের স্থান হিসেবে সুরাটকে বেঁছে নিয়েছে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 16 =