রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ই-মেল, তদন্তে পুলিশ

আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন। পুরোদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এদিকে রাম মন্দিরের উদ্বোধনের আগেই মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি এল। একইসঙ্গে দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও খুন করার হুমকিও।  আর এই হুমকি ই-মেইল ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে আমজনতা থেকে উত্তরপ্রদেশের সর্বত্রই। তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রে খবর, ভারতীয় কিষাণ মঞ্চের জাতীয় সভাপতি দেবেন্দ্র তিওয়ারির কাছে হুমকি ইমেইল আসে। সেই ইমেইলে রাম মন্দির বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। মেইলে  নিজেকে জুবেইর হুসেন খান হিসাবে পরিচয় দিয়েছে ওই হুমকি মেলের প্রেরক। সঙ্গে এও দাবি করা হ তিনি পাকিস্তানি গুপ্তচর সংস্থা আইএসআই-র সঙ্গে যুক্ত। ওই যুবক হুমকি ইমেইলে রাম মন্দির উড়িয়ে দেওয়ার পাশাপাশি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও এসটিএফের এডিজি অমিতাভ যশ ও দেবেন্দ্র তিওয়ারিকে হত্যার হুমকি দিয়েছেন। এরপরই দেবেন্দ্র তিওয়ারিই এক্স হ্যান্ডেলে এই হুমকি ইমেইল সম্পর্কে জানান। তাঁর দাবি, এর আগেও এমন একাধিক হুমকি ইমেইল পেয়েছেন তিনি। পুলিশে অভিযোগ দায়ের করলেও কোনও লাভ হয়নি। অন্যদিকে, পুলিশের তরফে জানানো হয়েছে, উড়ো ইমেইল কোথা থেকে পাঠানো হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই উদ্বোধনী অনু্ষ্ঠানে দেশ-বিদেশের ৬ হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *