মাঠে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ‘নটআউট’ হয়েও প্যাভিলিয়নে ফিরতে হল সিএসকে’র ব্যাটারদের

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। প্রথম ১০ বলেই ড্যানিয়েল স্যামস-মেরিডেথের বোলিংয়ের সামনে মুখ থুবড়ে পড়ল চেন্নাই। ম্যাচের শুরুতে ডিআরএস প্রযুক্তি উপলব্ধ না থাকায় দুই ব্যাটসম্যানকে এলবিডব্লিউ আউট দিয়ে দেওয়া হয়। ড্যানিয়েল স্যামসের বলে এলবিডব্লিউ আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন ডেভন কনওয়ে।

যদিও ডিআরএস নিলে হয়তো নটআউট হতে পারতেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাইয়ের ইনিংসের প্রথম ১০ বল পর্যন্ত ডিআরএস উপলব্ধ ছিল না। কারণ স্টেডিয়ামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল। তবে ১০ বলের পরে আবার ডিআরএস সুবিধা উপলদ্ধ হয়ে যায়। কিন্তু ততক্ষণে চেন্নাই সুপার কিংসের দুই ব্যাটসম্যান এলবিডব্লিউ আউট হয়ে গিয়েছে। এই ব্যাটসম্যানদের একজন অবশ্যই নটআউট ছিলেন বলে অনেকেই মনে করছে। কনওয়ের বল লেগ-স্টাম্পের বাইরে চলে যাচ্ছিল। ডিআরএস উপলব্ধ না থাকায় মাঠে আম্পায়ারের সিদ্ধান্ত ছিলই শেষ কথা। ডেভন কনওয়েকে এলবিডব্লিউ আউট দেন আম্পায়ার রবি কান্তারেড্ডি।

ডিআরএস নেওয়ার আগেই আম্পায়ার জানিয়ে দেন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নর কথা। এই কারণেই কনওয়েকে সহজেই প্যাভিলিয়নে ফিরতে হয়। একই সঙ্গে রবিন উথাপ্পাকে এলবিডব্লিউ আউট করেন জসপ্রীত বুমরাহ। উথাপ্পা ডিআরএস নিতে চেয়েছিলেন, কিন্তু সেই সময়েও ডিআরএস নেওয়া যায়নি। পরের বল থেকেই পাওয়া যায়। এই ঘটনা সিএসকে -এর জন্য খুবই দুর্ভাগ্যজনক, গোটা দল ৯৭ রানের অলআউট হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 16 =