আমাদের কর্মীকে মারলে সহ্য নয়: কীর্তি আজাদ

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: ‘আমাদের কর্মীকে মারলে আমরাও সহ্য করব না।’ ভোটের মুখে বর্ধমানের তালিতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত তৃণমূল কংগ্রেসের কর্মী অর্ণব সেনকে দেখতে এসে বুধবার এমনই হুঁশিয়ারি দেন কীর্তি আজাদ। এদিন কীর্তি আজাদের সঙ্গে ছিলেন বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক সহ তৃণমূলের কর্মী সমর্থকরা।
অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমানের তালিতএলাকায় তৃণমূল কংগ্রেসের পতাকা বাঁধার সময় কিছু বিজেপির তিন সমর্থক জয়শ্রী রাম স্লোগান দিয়ে তাঁকে উত্ত্যক্ত করেন। এরপর পিছন দিক থেকে তাঁর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। আহত যুবককে সঙ্গে সঙ্গে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী কীর্তি আজাদের হঠাৎই বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে দেখা করতে আসেন আহত কর্মীর সঙ্গে।
তৃণমূল প্রার্থী বলেন, ‘ভাজপার গুন্ডাগিরি চলবে না। দিলীপ ঘোষ এরকম গুন্ডাগিরি করছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও কুরুচিকর মন্তব্য করেছেন। তাঁর বিরুদ্ধে আমাদের দলও পদক্ষেপ করেছে।’ দিলীপ ঘোষের নামে এফআইআর করা হবে বলে জানান তিনি। তাঁর দাবি, ‘আমাদের কর্মীর ওপর হামলায় তিনজন যুবককে চিহ্নিত করে তাঁদের বিরুদ্ধে এফআইআর করা হবে এবং দিলীপ ঘোষ আসার পর থেকেই তিনি উত্তেজনামূলক বক্তব্য রাখছেন। শুয়ে থাকা সিংহকে জাগাবেন না। সাবধানে থাকবেন আমাদের কর্মীকে মারলে আমরাও সহ্য করব না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *