নির্বাচনে রাজ্যপালের যা ভূমিকা, তা পালনের দাবি আনন্দ বোসের

নিজস্ব প্রতিবেদন, দুর্গাপুর: লোকসভা নির্বাচনে একজন রাজ্যপালের যা ভূমিকা হওয়া উচিত, তিনি সেই ভূমিকাই পালন করবেন বলে বুধবার আসানসোলে কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে অণ্ডাল বিমানবন্দরে এসে জানান সিভি আনন্দ বোস।
সামনেই লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই রাজ্যের বেশ কয়েকটি জেলায় হিংসাত্মক ঘটনা সামনে এসেছে। সেই প্রসঙ্গে জানাতে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস স্পষ্ট জানালেন,ইতিমধ্যেই বেশ কয়েকটি অভিযোগ রাজভবনে জমা পড়েছে। তিনি জানিয়ে দিয়েছেন যে সেগুলি নির্বাচন কমিশন খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবে। পাশাপাশি রাজ্যপাল জানান, এই লোকসভা নির্বাচনে একজন রাজ্যপালের যে ভূমিকা হওয়া উচিত তিনি সেই ভূমিকাই পালন করবেন।
বুধবার আসানসোলে কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে অণ্ডাল বিমানবন্দরে এসে নামেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। অণ্ডাল বিমানবন্দরের বাইরে তাঁকে গার্ড অফ অনার দেওয়া হয়। এরপর সড়ক পথে আসানসোলের উদ্দেশ্যে রওনা দেন তিনি। অণ্ডাল বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের প্রথমেই তিনি বেলুড় মঠের অধ্যক্ষ স্বামী স্মরণানন্দ মহারাজ রামকৃষ্ণলোকে যাওয়ার প্রসঙ্গে জানান, তিনি শান্তির দূত ছিলেন। অত্যন্ত ধার্মিক মানুষ হিসাবে সুপরিচিত। তাঁর এই পরলোক গমনে দেশের বিরাট ক্ষতি হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *