পাটনা সাহিব কেন্দ্রে তিনবার হেরে, বিভিন্ন দল পরিবর্তন করে এবার আসানসোলে লড়তে এসেছে : রবিশংকর প্রসাদ

বুবুন মুখোপাধ্যায়, আসানসোল

শনিবার, আসানসোলে বিজেপির জেলা অফিসে এক সাংবাদিক সম্মেলন করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ। এদিনের সাংবাদিক সম্মেলনে রবিশঙ্কর প্রসাদ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল ও বিজেপির জেলা সহ-সম্পাদক চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। এদিন সাংবাদিক সম্মেলনে রবিশঙ্কর প্রসাদ বলেন, ‘শত্রুঘ্ন সিনহা তিন বছরে তিনবার দল পরিবর্তন করে আসানসোলে ভোটে লড়তে এসেছেন। তিনি কতদিন তৃণমূলে থাকবেন সেটা দেখার বিষয়।

পাটনা সাহিব-এ লক্ষাধিকেরও বেশি ভোটে তিনি পরাজিত হয়েছেন। তার স্ত্রী ও পুত্র ভোটে পরাজিত হয়েছে’। পশ্চিমবঙ্গে বিভিন্ন ঘটনায় সিবিআই তদন্ত প্রসঙ্গে রবিশংকর বলেন, পশ্চিমবঙ্গে পুলিশের উপর থেকে মানুষ আস্থা হারিয়েছেন, তাই বাধ্য হয়ে মানুষ আদালতের শরণাপন্ন হচ্ছেন এবং আদালত সিবিআই-এর ওপর। তাই একের পর এক মামলা আদালত সিবিআই-কে দিয়ে তদন্ত করাচ্ছে।

এদিনের সাংবাদিক সম্মেলনে অগ্নিমিত্রা পল বলেন, ভোটে জিতে তার প্রথম কাজ হবে ব্যস্ততম শহরে যানজট এড়াতে তিনটি উড়ালপুল, দামোদর নদীর উপর বাঁকুড়া-বার্নপুর-আসানসোল সংযোগকারী সেতু নির্মাণ, আসানসোলর লোকো স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের তৈরি করা, জমি হীন ব্যক্তিদের কেন্দ্র সরকারের অধীনে থাকা জমিতে এনওসি দিয়ে কেন্দ্রীয় সরকারের প্রকল্পে আবাসন তৈরি করে দেওয়া, ইসিএল-এর কাল্লা হাসপাতাল বা সেল আইএসপির হাসপাতলে মেডিকেল কলেজ তৈরি করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + fourteen =