মালগাড়ির ধাক্কায় সুতিতে মৃত ৩ স্কুল ছাত্র, আশঙ্কাজনক ২

নিজস্ব প্রতিবেদন, সুতি: আহিরণ ব্রিজে রেল লাইনের ওপর রিলস ভিডিও করতে গিয়ে মালগাড়ির ধাক্কায় মৃত্যু হল তিন স্কুল ছাত্রের। আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে আরও দুই ছাত্র। বুধবার দুপুর সাড়ে তিনটে নাগাদ এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সুতি থানার আহিরণ ব্রিজ এলাকায়। মৃত ছাত্রদের নাম সামিউল শেখ, আমাউল শেখ এবং রিয়াজ শেখ। সকলেই সুতি থানার অন্তর্গত ইংলিশ সাহাপাড়া গ্রামের বাসিন্দা। তিন ছাত্রই ঔরঙ্গাবাদের একটি বেসরকারি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করত বলেই জানা গিয়েছে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে রেল পুলিশ। মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে। আহতদের নাম রোহিত শেখ ও আকাশ শেখ। দু’জনেই জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে ওই পাঁচ ছাত্র রেল লাইনের ওপর দাঁড়িয়ে রিলস ভিডিও করছিল। নিজেদের ফেসবুক পেজে পোস্ট করার জন্যই। স্থানীয়দের দাবি, রেল লাইনের ওপর বিপজ্জনক অবস্থাতেই তারা ভিডিও শুটিং করছিল। এক বন্ধু শুটিং করছিল, বাকিরা বিভিন্ন পোজে মোবাইল ক্যামেরার সামনে ছিল। সেই সময় একটি মালগাড়ি যাচ্ছিল। মালগাড়ির চালক বেশ কয়েকবার হর্ন দেন। কিন্তু তারা কেয়ার না করে শুটিং চালিয়ে যাচ্ছিল। এরপরই বিপত্তি ঘটে। দুর্ঘটনায় মৃত্যু হয় তিন জনের। আহত দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। খবর পেয়ে রেল লাইন থেকে দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।
স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য আলিম শেখের দাবি, মালগাড়ি হর্ন দিয়েছিল বারবার। কিন্তু কেউ কর্ণপাত করেনি। মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =