রোহিত শর্মা কি এবার আইপিএলে কেকেআরের হয়ে খেলবেন ?

মরুশহরে আগামী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামের আগে বড় চমক দেখল আইপিএল প্রেমীরা। মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন্সি হাতছাড়া হয়েছে রোহিত শর্মার। চব্বিশের আইপিএলে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে। ক্রিকেট মহলে আলোচনা চলছে ২০২৫ সালের আইপিএলে হয়তো রোহিত শর্মাকে অন্য দলের হয়ে খেলতে দেখা যেতে পারে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহিত শর্মার একটি ভিডিয়ো। যেখানে রোহিত জানিয়েছেন, তিনি গৌতম গম্ভীরের কেকেআরের হয়ে খেলতে চান।

পঁচিশের আইপিএলে কি রোহিতকে নাইটজার্সিতে দেখা যাবে? এমনটা কিন্তু একেবারেই অসম্ভব নয়। কারণ, আগামী আইপিএলে যদি মুম্বইয়ের অধিনায়ক না থাকার দরুণ রোহিত শর্মা আগের মতো সেই কদর না পান, তা হলে যে কোনও কিছু ঘটতেই পারে। এমনটাই মনে করছেন রোহিতভক্তরা। শুক্র-সন্ধেয় রোহিত শর্মার জায়গায় মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার নাম ঘোষণা করা হয়। তারপর থেকে সোশ্যাল মিডিয়া সাইট X এ রোহিত শর্মার এক পুরনো ভিডিয়ো ভাইরাল। যেখানে রোহিতকে বলতে শোনা গিয়েছে, মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া তিনি যদি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে ক্যাপ্টেন্সি করতে চান, সেই দল হল কেকেআর।

ভাইরাল ভিডিয়োতে দেখা যায় রোহিত শর্মাকে জিজ্ঞাসা করা হয়, মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া তিনি আর কোন আইপিএল দলের হয়ে নেতৃত্ব দিতে চান? উত্তরে রোহিত বলেন, ‘ইডেন গার্ডেন্স আমার প্রিয় মাঠ। ইডেন গার্ডেন্সে আমার ক্রিকেট কেরিয়ারের অনেক কিছু হয়েছে। তাই আমি মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া যদি কোনও দলের হয়ে ক্যাপ্টেন্সি করতে চাই, তা হল কেকেআর।’

মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হিসেবে রোহিত শর্মা ছাঁটাই হওয়ার পর থেকে তাঁর ভক্তরা সরব হয়েছেন। বিভিন্ন জায়গায় হিটম্যানের এবং MI এর অনুরাগীরা মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি, টুপি ও পতাকা পোড়াচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে সেই সকল ভিডিয়োগুলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *