নাইটদের টিম বাস দেখেই খোঁজ পড়ল রিঙ্কুর

ক্রিকেটের নন্দনকাননের সামনে এসে দাঁড়াল নাইটদের টিম বাস। এক এক করে নামতে শুরু করলেন কেকেআরের ক্রিকেটাররা। সেই সময় ইডেনের সামনে হাজির কলকাতা নাইট রাইডার্সের অনুরাগীরা যেন একজনকেই খুঁজছিলেন। তিনি রিঙ্কু সিং । শুক্রবার বিকেলে যাঁর জন্য ইডেনের সামনে ভিড় জমেছিল, তাঁর বাদশাহি এন্ট্রি কি হল? বলতে হবে ১০০ শতাংশ হ্যাঁ। আলিগড়ের ছেলে রিঙ্কু সিং কেকেআরের মধ্যমণি হয়ে উঠেছেন। যে কারণে শুক্র-বিকেলে তাঁকে দেখার জন্য ইডেনের সামনে হামলে পড়লেন তাঁর অনুরাগীরা। সঙ্গে চলল রিঙ্কুখ রিঙ্কুখ স্লোগান।

এতদিনে রিঙ্কু সিং তাঁর নামে স্লোগান শুনতে অভ্যস্থ হয়ে গিয়েছেন। বৃহস্পতিবার যখন তিনি কলকাতায় এসে পৌঁছান, বিমানবন্দরে বেগুনি জার্সিধারীদের মুখে শুনেছিলেন তাঁর নামে স্লোগান। সদাহাস্য রিঙ্কু দর্শকদের দেখে স্বাভাবিকভাবেই হাত নাড়ান এবং হেসে এগিয়ে যান। শুক্রবার অবশ্য টিম বাস থেকে রিঙ্কু নামার সময় তেমন কিছু দেখা যায়নি। কারণ চারিদিক পুলিশি নিরাপত্তায় মোড়ানো ছিল। ধীরে ধীরে তিনি ইডেনের মূল প্রবেশদ্বারের দিকে এগিয়ে যান। কেকেআরের হাত ধরেই রিঙ্কুর লাইমলাইটে আসা। তারপর দেশের হয়ে সীমিত ওভারের ফর্ম্যাটে তাঁর অভিষেকও হয়েছে। পেয়েছেন নতুন ফিনিশারের তকমা।

গৌতম গম্ভীরের হাত ধরে আইপিএলের নতুন মরসুমের শুভারম্ভ করতে চলেছে কেকেআর। বৃহস্পতিবার কলকাতায় পৌঁছেছেন গম্ভীর। তিনি কেকেআর শিবিরে ফেরার পর থেকেই এই টিম নিয়ে অনেকের আগ্রহ বেড়েছে। আজ শুক্রবার কেকেআরকে ২ বার আইপিএল চ্যাম্পিয়ন বানানো গৌতি দলবল নিয়ে নেমে পড়লেন মাঠে। নেটদুনিয়ায় ঘুরছে গৌতম গম্ভীরের কেকেআরের জার্সিতে ইডেনে নামার ছবি, ভিডিয়ো। মেন্টর গৌতমের সামনে আইপিএলের অনুশীলন শুরু করে দিলেন রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তীরা। ২২ মার্চ শুরু আইপিএল। ২৩ মার্চ রয়েছে কেকেআরের ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *