প্রয়াত তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলি

দীর্ঘরোগ ভোগের পর প্রয়াত হলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ, অধুনা বিধায়ক ইদ্রিশ আলি। দীর্ঘ দিন ধরেই ক্যানসার এবং বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। ভর্তি ছিলেন একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই  শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭৩ বছর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তৃণমূল শিবিরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইদ্রিশের মৃত্যুতে শোকপ্রকাশ করে প্রয়াত বিধায়কের পরিবারকে সমবেদনা জানিয়েছেন। ইদ্রিশের পরিবার সূত্রে খবর, শুক্রবারই পার্ক সার্কাসের একটি কবরস্থানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

অনেকদিন ধরেই বিধায়কের শরীর অসুস্থ ছিল। ইদানিং রাজনীতির জগতেও সক্রিয়তা কমে গিয়েছিল। সম্প্রতি অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাঁর

স্ত্রী ও তিন সন্তান আছে। বিধায়কের মৃত্যুতে পরিবার অভিভাবকহীন হয়ে পড়ল। ইতিমধ্যে তৃণমূল তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে। তাঁকে শ্রদ্ধা জানাতে বিধানসভায় পূর্বনির্ধারিত কর্মসূচি বাতিল করা হচ্ছে।

রাজনীতির সঙ্গে ইদ্রিশ আলির সম্পর্ক বহুদিনের। পেশায় আইনজীবী ইদ্রিশ তৃণমূলের প্রায় জন্মলগ্ন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। দলের একনিষ্ঠ কর্মী ছিলেন। ২০১৪ সালে বসিরহাট থেকে তৃণমূলের হয়ে লোকসভা ভোটে জিতে সাংসদ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *