বিজেপির দেওয়াল মুছে তৃণমূল লেখার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপির দেওয়াল লিখন মুছে তার ওপর তৃণমূল লিখে দেওয়ার অভিযোগে সরব হলেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। মঙ্গলবার বাঁকুড়ার কোতুলপুর ব্লকের গোরু হাটতলা এলাকায় প্রচারে গিয়ে বিষয়টি নজরে আসতেই তৃণমূলকে একহাত নেন সৌমিত্রবাবু। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।
লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই উত্তাপ বাড়ছে বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে। জমে উঠেছে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সঙ্গে তাঁর প্রাক্তন স্বামী তথা বিজেপির প্রার্থী সৌমিত্র খাঁর লড়াই। অভিযোগ পালটা অভিযোগ চলছে দু’ তরফেই। এরই মাঝে এদিন বাঁকুড়ার কোতুলপুর ব্লকের গোরু হাটতলা এলাকায় প্রচারে গিয়ে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে বিজেপির দেওয়াল লিখন মুছে ফেলার অভিযোগ আনলেন সৌমিত্র খাঁ। এদিন প্রচারে বেরিয়ে তাঁর চোখে পড়ে বিজেপির দলীয় প্রতীক পদ্মফুল সাদা রঙ দিয়ে মুছে দিয়ে তার ওপর তৃণমূল লিখে দেওয়া হয়েছে বলে দাবি। বিষয়টি নজরে আসতেই গর্জে ওঠেন সৌমিত্র খাঁ।
তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘তৃণমূল জেনে রেখ এটা গ্রাম পঞ্চায়েত নির্বাচন নয়। তাই কোনও রকম বাঁদরামো বা চ্যাঙড়ামো রেয়াত করা হবে না।’ বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আনার পাশাপাশি পুলিশকেও এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার দাবি জানান সৌমিত্র খাঁ। তৃণমূল বিজেপির দেওয়াল লিখন মুছে ফেলার অভিযোগ উড়িয়ে দিয়েছে। তৃণমূলের দাবি, সৌমিত্র খাঁর সঙ্গে লোক নেই। বিষ্ণুপুর লোকসভা থেকে তিনি তিন লক্ষেরও বেশি ভোটে হেরে যাবেন বুঝতে পেরে তাঁর মাথা খারাপ হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *