ভোট চাইলে সুভাষ সরকারকে ঝাঁটা পেটার নিদান তৃণমূল ব্লক সভাপতির

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার গত পাঁচ বছর ধরে এলাকায় আসেনি বা দেখা যায়নি এবং এলাকার উন্নয়নের জন্য কোনও কাজ করেনি আর এখন লোকসভা নির্বাচনের সময় গ্রামে গ্রামে ভোট চাইতে গেলে মহিলাদের বলছি ঝাঁটা পেটা করে বিদায় করুন, এলাকার মহিলাদের উদ্দেশে এমনই নিদান দিলেন ইন্দপুর ব্লক তৃণমূল সভাপতি রেজাউল খান।
উল্লেখ্য, বাঁকুড়ার ইন্দপুরে তৃণমূল জনগর্জন সভার প্রস্তুতি সভা ছিল। সেই সভায় অংশ নেয় তৃণমূলের জেলা সভাপতি অরুপ চক্রবর্তী, ইন্দপুর ব্লক সভাপতি রেজাউল খান সহ একাধিক নেতৃত্বরা। পরে ওই সভায় বক্তব্য রাখতে উঠে ব্লক সভাপতি বলেন, ‘এবারের লোকসভা নির্বাচনে আবারও বাঁকুড়ার বিজেপি প্রার্থী হয়েছেন ড. সুভাষ সরকার। অথচ উনি গত পাঁচ বছর ধরে সাংসদ থাকাকালীন তাঁকে এলাকায় দেখতে পাওয়া যায়নি এবং এলাকার উন্নয়নের কোনও কাজ করেনি। তাই এবার যদি উনি গলায় উত্তরীয় পরে গ্রামে গ্রামে ভোট চাইতে যান, তা হলে মা বোনদের বলছি, তাঁকে জিজ্ঞেস করবেন কেন তিনি আসেননি এতদিন এলাকায়? ঝাঁটা পেটা করে তাঁকে বিদায় করুন।’
অন্যদিকে বিজেপির বাঁকুড়া জেলা বিজেপি সাধারণ সম্পাদক বিপদতারণ সেনের দাবি, তৃণমূল কংগ্রেস একটা অসভ্য ও চোরে ভরা একটা রাজনৈতিক দল। আর ওই দলের নেতৃত্বদের মুখে কুকথাই বেরবে এটাই স্বাভাবিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *