অণ্ডালে দোকানে ফের চুরির ঘটনায় আতঙ্কিত ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদন, অণ্ডাল: খনি অঞ্চলে ফাঁকা ঘরে চুরির ঘটনা দিনে দিনে বেড়েই চলেছে। কিছুদিন আগে অণ্ডালের বহুলা এলাকায় কংক্রিটের ছাদ ফুটো করে দোকানে চুরির ঘটনা ঘটে। আজও চুরির কিনারা করতে পারেনি পুলিশ বলে অভিযোগ স্থানীয় দোকানদারদের।
বুধবার সকালে ফের চুরির ঘটনা সামনে আসে। বহুলার মতিবাজার এলাকায় এবার দোকানের অ্যাসবেস্টারের চাল ভেঙে ফের চুরির ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ী মহলে। তাঁর দাবি, এলাকায় প্রায় কুড়ি বছর ধরে গোলদারি ও মনোহারি জিনিসের দোকান করে আসছেন তিনি তবে বিগত কিছুদিন ধরে এলাকায় চুরির ঘটনায় স্বাভাবিক ভাবে আতঙ্কিত তা¥রা। তিনি জানান, এলাকায় প্রশাসনের তরফে পেট্রোলিংয়ের ব্যবস্থা ছিল। তবে ইদানিং সেটা হচ্ছে না। তিনি জানান, বুধবার সকাল দশটা নাগাদ দোকান খুলে দেখেন চালা ভেঙে ভেতরে ঢুকে নগদ প্রায় দশ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে চোরের দল। যদিও তিনি জানান নগদ অর্থ ছাড়া চোরেরা দোকানের আর কোনও জিনিস চুরি করেনি।
ব্যবসায়ী মহলের দাবি, এভাবে যদি চলতে থাকলে এলাকায় ব্যবসা করা কঠিন হয়ে দাঁড়াবে। প্রশ্ন ওঠে কী ভাবে দোকান বন্ধ করে নিশ্চিন্তে বাড়িতে ঘুমোবেন ব্যবসায়ীরা? অণ্ডাল থানার বনবহাল ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে। এলাকার ব্যবসায়ীদের দাবি, প্রশাসন ব্যবসায়ীদের নিশ্চিন্তে ব্যবসা করতে কোনও পদক্ষেপ গ্রহণ করুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *