নৈশপ্রহরীকে মারধর করে অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডব

একটি নামকরা অনলাইন সংস্থার ডেলিভারি অফিসে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে, ইংরেজবাজার থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন বাধাপুকুর স্ট্যান্ড এলাকায়। এদিন রাতে অফিসে ঢুকে দুষ্কৃতীরা রীতিমতো ওই ডেলিভারি অফিসের কর্মী থেকে নৈশপ্রহরী সকলকে ব্যাপক মারধর করছে এমন ছবিও সিসি ক্যামেরার ফুটেজে ধরা পরেছে। পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েছে ওই সংস্থার কর্মীরা। কিন্তু ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। যার ফলে ওই ডেলিভারি সংস্থার কর্মীদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে। এমনকী তারা এই অফিস সরিয়ে নেওয়ার চিন্তাভাবনা করছেন। পাশাপাশি দুষ্কৃতীদের ক্রমাগত এই তাণ্ডবের জেরে ওই সংস্থার অফিস আপাতত বন্ধ রেখেছেন আতঙ্কিত কর্মীরা।

ওই সংস্থার কর্মীরা জানিয়েছেন, বেশ কয়েকদিন আগেই এই অফিসটি পুরাতন মালদা থেকে ইংরেজবাজারের বাঁধাপুকুর এলাকায় নিয়ে আসা হয়। এরপর থেকেই রাত হলেই এই অফিসে বেশ কিছু দুষ্কৃতী এসে  তাদের হুমকি ও মারধর করছে। বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় বেশ কিছু দুষ্কৃতী তাদের অফিসে আসে এবং তাদেরকে মারধর করে বেশ কিছু জিনিস ভাঙচুর শুরু করে।

ওই অনলাইন ডেলিভারি সংস্থার এক কর্মী জানিয়েছেন, আমরা বাইরে থেকে এখানে কাজ করতে এসেছি। আমাদের কোনো নিরাপত্তা নেই। বিষয়টি কর্তৃপক্ষ ও থানায় অভিযোগ জানালে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। যার ফলে আমরা আতঙ্কে রয়েছি। এই ব্যবস্থা সুরাহা হয় না হওয়া পর্যন্ত কাজ বন্ধ রেখেছি।

ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন,  অভিযোগের পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − two =