এবার কুপিয়ে খুনের ঘটনা লেদার কমপ্লেক্স থানায়

কলকাতায় প্রকাশ্যে কুপিয়ে খুনের ঘটনা এবার লেদার কমপ্লেক্স থানা এলাকায়। এই ঘটনার শিকার হলেন এক বৃদ্ধ। লেদার কমপ্লেক্স থানা সূত্রে খবর, সোমবার ভোরে তারদহ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। মৃতের নাম ভোলা শেখ, বয়স ৬৭ বছর। পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলেই জানা যাচ্ছে লেদার কমপ্লেক্স থানার তরফ থেকে। এই ঘটনায় সোমবার সকাল পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি বলে খবর। তবে অভিযোগ উঠছে তাঁর ভাগ্নি জামাইয়ের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সাতষট্টির ভোলা শেখ পেশায় জনমজুর। শরিকদের সঙ্গে পারিবারিক বিবাদ চলছিল। তা নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি লেগে থাকত। সোমবার ভোর ৫টা নাগাদ বাড়ি থেকে চা খেতে বেরন ভোলা। অভিযোগ,  এই সময়ই  তারদহ বাজার এলাকায় তাঁকে ঘিরে ধরে একদল দুষ্কৃতী। এর পরই চলে হামলা। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ভোলা শেখকে। মাথায়,  ঘাড়ে, গলায় আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি।  আশপাশের লোকজন এসে তাঁকে  উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে এ খবরও মিলছে,  দিন কয়েক ধরে মামার কাছে থাকছিলেন ভাগ্নি। তবে তাঁর ভাগ্নি জামাই জাকিরের সঙ্গে সমস্যা চলছিল। এই ঘটনায় জাকিরের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। ভোলার উপর হামলায় জাকিরের সঙ্গে আরও কেউ জড়িত কি না, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

গত কয়েকদিনেই কলকাতার অন্তত তিন জায়গায় এভাবে রাস্তার উপর কুপিয়ে খুনের ঘটনা ঘটে। চিৎপুর, ময়দান ও রবিবার চিংড়িহাটার পর এবার যোগ হল লেদার কমপ্লেক্স থানাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *