সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবন ভার্চুয়ালি উদ্বোধন মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন, লাউদোহা: বুধবার পূর্ব বর্ধমানে প্রশাসনিক সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি উদ্বোধন করেন দুর্গাপুর-ফরিদপুর ব্লকের গোগলা পঞ্চায়েত এলাকায় একটি নবনির্মিত সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবনের।
সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন দ্বিতল ভবনটি তৈরি হয়েছে রসিকডাঙা ফুটবল মাঠের পাশে। ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য এদিন সুস্বাস্থ্য ভবনে ব্যবস্থা করা হয়েছিল বড় পর্দার। অনুষ্ঠানটি দেখতে গোগলা পঞ্চায়েতের প্রধান শ্যামল বাগদি, উপপ্রধান গঙ্গাধর গোস্বামী ছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্য, স্বাস্থ্যকর্মী ও এলাকার মানুষজন।
প্রধান শ্যামল বাগদি জানান, রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের ৪২ লক্ষ টাকা অনুদানে অত্যাধুনিক সুস্বাস্থ্য কেন্দ্রটি তৈরি হয়েছে। এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি গৌতম ঘোষ জানান, আগে স্বাস্থ্য পরিষেবা পাওয়ার জন্য লাউদোহা ব্লক স্বাস্থ্যকেন্দ্র অথবা অন্য এলাকার উপস্বাস্থ্য কেন্দ্রে যেতে হত। এখন থেকে এলাকাতেই স্বাস্থ্য পরিষেবা পাওয়া যাবে, যার ফলে উপকৃত হবেন গোগলা এলাকার বাসিন্দারা। সরকারি এক স্বাস্থ্য কর্মী জানান, এই সুস্বাস্থ্য কেন্দ্র থেকে টিকা, পালস্ পোলিও যেমন দেওয়া হবে, তেমনই প্রাথমিক চিকিৎসা পরিষেবাও পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *