ব্যাট নয়, মাইক্রোফোন হাতেই এবার আইপিএলের গ্রহে প্রবেশ ঘটবে রায়নার

‘মিস্টার আইপিএল’কে ছাড়াই এবার হচ্ছে টুর্নামেন্ট। আইপিএলের এক সময়ের ধারাবাহিক ব্যাটসম্যান সুরেশ রায়না এই বছরের নিলামে অবিক্রিত ছিলেন। মন খারাপ ছিল রায়না তথা সিএসকে সমর্থকদের। এমনকি চেন্নাই সুপার কিংসও রায়নাকে রিটেন করেনি ও নিলামে বিডও করেনি। নিলামের পরেও আশা ছিল যে কোনও দল রায়নাকে তাদের ক্যাম্পে অন্তর্ভুক্ত করবে, কিন্তু সেটাও হয়নি। তবে অবশেষে রায়না আইপিএলে যোগ দেবে।

একজন খেলোয়াড় হিসেবে নয়, প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রীর সঙ্গে আইপিএল ২০২২ -এ গুরুত্বপূর্ণ ভূমিকা এবার পালন করবেন রায়না। সুরেশ রায়না এবং রবি শাস্ত্রীকে আইপিএল ২০২২ -এর হিন্দি ধারাভাষ্য দিতে দেখা যাবে। ‘চিন্না থালা’কে মাঠে দেখতে না পেলেও তার কণ্ঠ শুনতে পারবেন ফ্যানেরা। অন্যদিকে রবি শাস্ত্রীর কথা বলতে গেলে তাকে ২০১৭ সালের পর প্রথমবার কমেন্ট্রি করতে দেখা যাবে।

রায়নাকে চেন্নাই না কেনায় অনেক ফ্যানেরাই ক্ষুদ্ধ হয়েছিল। রায়না কেন দলে নেই, তার একটা ব্যাখ্যা দিয়েছিল চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথ। তাঁর কথায়, “অবশ্যই গত ১২ বছর ধরে রায়না সিএসকে’র ধারাবাহিক পারফর্মারদের একজন। কিন্তু যেকোনও দলের গঠনই বর্তমান ফর্মের ওপর নির্ভর করে। আমাদের মনে হয়েছিল, এই দলের জন্য রায়না ফিট না-ও হতে পারেন। তাই এই কঠোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =