বাবাকে লেখা খোলা চিঠি ওয়ার্ন কন্যা সামারের

মেলবোর্ন: শেন ওযার্নের আচমকা মৃত্যু মেনে নিতে পারছে না ক্রিকেট বিশ্ব। তাঁর পরিবারের কাছেও যে এটা বড় ধাক্কা সেটা বলার অপেক্ষা রাখে না। গত শুক্রবার থাইল্যান্ডের হোটেলে হার্ট অ্যাটাকে মাত্র ৫২ বছর বয়সে মৃতু হয় অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ওয়ার্নের। এই ধাক্কায় সামলে উঠতে পারছেন না ওয়ার্নের ছোট মেয়ে সামার। মনে পরছে ফেলে আসা সময়ের অনেক কথা। সেই সব কথা ও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বাবাকে খোলা চিঠি ওয়ার্ন কন্যার। সামার এখনও অপেক্ষায় বসে, তাঁর মনে হচ্ছে ঘুমের মধ্যে খুব খারাপ একটা স্বপ্ন দেখছেন তিনি। কেউ এসে ঘুম থেকে তুলে তাকে বলবে, বাবা একদম ঠিক আছেন। আবার বাবার স্নেহ ভরা গলা শুনবে মেয়ে। ফিরে পাবে বাবার সঙ্গে কাটানো মজার সব ফ্রেম গুলো।

ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্ন কন্যা সামার লিখেছেন, “কোনও শব্দ খুঁজে পাচ্ছি না। অপেক্ষায় আছি কেই এসে আমায় ডেকে বলবে বাবা ঠিক আছে। এটা জীবন নয়। ভাবতে পারছি না বাবার নরম গলটা আর শুনতে পাব না। বাবা আর আমায় বলবে না, ‘সব ঠিক হয়ে যাবে’। বলবে না আমাকে নিয়ে কতটা গর্বিত বাবা। বা রোজকার মত গুড মর্নিং, কাল সকালে দেখা হচ্ছে বা গুড নাইট মেসেজ আসবে না। আমি এই সময় গুলো ফিরে পেতে যে কোনও কিছু করতে রাজি আছি। তুমি হয়তো আর বেঁচে নেই। কিন্তু আমার হৃদয়ে সবসময় তুমি বেঁচে থাকবে। আবার দেখা হবে বাবা। তোমাকে খুব ভালোবাসি। তোমার ছোট্ট মেয়ে এসজে। তোমাকে গর্বিত করে যাওয়ার চেষ্টা করব আমি।

শুধু ওয়ার্ন কন্যা নন, গোটা ওয়ার্ন পরিবার তাঁর মৃত্যুতে শোকাহত। প্রাক্তন অজি স্পিনারের ছেলে জ্যাকসন বা বড় মেয়ে ব্রুক। বাবাকে স্মরণ কের ফেলে আসা দিনের নানান ঘটনা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে মেয়েদের সঙ্গে গান গাওয়া, হুল্লোর করা বা ইনস্টাগ্রামে রিল তৈরি করা। সবটাই হারিয়ে গেছে তাঁদের জীবন থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =