বিলাসবহুল হোটেলে বিয়ে সারলেন সৌরভ ও দর্শনা, মেনুতে ছিল এলাহি আয়োজন

এ যেন পুরোদমে টলিপাড়ার বিয়ের মরসুম। শ্রীপর্ণা রায়, স¨ীপ্তা সেনের পরে ছাদনাতলায় গেলেন অভিনেত্রী দর্শনা বণিক। বর অভিনেতাসৌরভ দাস। লাল টুকটুকে বেনারসিতে কনে দর্শনা বণিক শেয়ার করলেন নিজের লুক। শুক্রবার ১৫ ডিসেম্বরের গোধূলি লগ্নে সৌরভ-দর্শনার চার হাত এক হল। বাঙালি রীতি মেনে বিয়ে করেছেন সৌরভ-দর্শনা। হবু দম্পতির জন্য আইবুড়ো ভাবে এলাহি আয়োজন করেছিলেন বন্ধুরা। এই তালিকায় নীল ও তৃণাও রয়েছে। মাথায় টোপর পড়ে নাচতে নাচতে আইবুড়ো ভাত খেতে যান সৌরভ। দর্শনার মাথাতেও ছিল শোলার মুকুট।

পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর সেজে উঠেছে। তার আগে দুই তারকা বাড়িতে সারেন গায়ে হলুদের অনুষ্ঠান। সাদা পাঞ্জাবি ও ধুতি পরে গায়ে হলুদ সারেন সৌরভ। অন্যদিকে, দর্শনার পরনে ছিল হলুদ বেনারসি শাড়ি। এই সময়ই অভিনেত্রীর গায়ে সোনার গয়না ও হাতে শাঁখা-পলা দেখা যায়।

মেনুতে থাকছে এলাহি আয়োজন। মেন কোর্সে রাধা বল্লভি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, ডায়মন্ড ফিশ ফ্রাই, ফিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, চিকেন তন্দুরি, মটন কষা। শেষ পাতে পাওয়া যাবে ক্ষীরের পাটিসাপটা, মালপোয়া ও রাবড়ি, নলেনগুড়ের রসগোল্লা, সন্দেশ ও আইসক্রিম। এছাড়াও ফুচকা, পাপড়ি চাট, ভেলপুরি, ফিশ ওরলি, চিকেন পাকোড়া, মকটেল কাউন্টার ও চা-কফি থাকছে। নিরামিশাষিদের জন্য থাকছে চিলি পনির, কাজু রোল, ভেজ মালাই কোফতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *