একযোগে ভোটপ্রচার বিষ্ণুপুরের তৃণমূল, বিজেপি, সিপিএম প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: আগামী লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তিনটি দলের প্রার্থী পদ ঘোষণা হয়েছে। তৃণমূল ও বিজেপির প্রার্থী হয়েছেন প্রাক্তন স্বামী-স্ত্রী সুজাতা ও সৌমিত্র, এই প্রাক্তন স্বামী-স্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন সিপিএম প্রার্থী পেশায় শিক্ষক শীতল কৈবর্ত। এই তিন প্রার্থী কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। এদিন প্রচারের জমজমাট বিষ্ণুপুর লোকসভা। কোতুলপুর বাজারের বিভিন্ন প্রান্তে প্রচার সাড়লেন সিপিএম প্রার্থী শীতল কৈবর্ত। কখনও তাঁকে দেখা গেল চায়ের আড্ডায় দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে ভোট প্রচার করতে, আবার কখনও রাস্তায় হেঁটে মানুষের সঙ্গে জনসংযোগ করলেন।
অন্যদিকে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল কোতুলপুরে স্থানীয় একটি হনুমান মন্দিরে পুজো দিয়ে সারদা মায়ের গলায় মালা পরিয়ে এলাকায় প্রচার সাড়লেন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে, কখনও তাঁকে দেখা গেল সবজি বাজারে, কখনও সেলুনে নাপিত ভাইয়ের সঙ্গে চুল কাটতে। কখনও শিশুদের কোলে নিয়ে, কখনও আবার উৎসাহিত একমায়ের সঙ্গে কোমর দোলাতে। কখনও আবার কালীমন্দিরে টানটান হয়ে শুয়ে প্রার্থনা করতেও দেখা যায় সুজাতা মণ্ডলকে।
পাশাপাশি বিপুল সংখ্যক দলীয় কর্মী সমর্থকদের নিয়ে বিষ্ণুপুরে ভোট প্রচারে বেরিয়ে পড়েছিলেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর যদু ভট্ট মঞ্চ থেকে রসিকগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত একটি বিশাল মিছিল সহযোগে জেলা সভাপতি এবং একাধিক বিধায়ক নিয়ে রাজপথে হাঁটেন সৌমিত্র খাঁ। সবমিলিয়ে লোকসভার সিংহাসন নিজের দখলে করতে মরিয়া তৃণমূল-বিজেপি-সিপিএম কোনও প্রার্থী খামতি রাখছেন না প্রচারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *