অসুস্থ সুকান্তকে আনা হচ্ছে কলকাতায়, চলছে অক্সিজেন

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে বসিরহাট থেকে নিয়ে যাওয়া হচ্ছে কলকাতায়। বসিরহাটের হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানে প্রাথমিক চিকিৎসা হয়েছে। তার পরেই অ্যাম্বুল্যান্স রওনা দেয় কলকাতার পথে। চলছে অক্সিজেন।

বুধবার সকালে সন্দেশখালি যাওয়ার কথা ছিল বিজেপির প্রতিনিধি দলের। তবে মঙ্গলবার গভীর রাতেই সন্দেশখালির ১৯ টি জায়গায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন। বুধবার সকালে টাকির হোটেলে গিয়ে সুকান্ত মজুমদারকে বিষয়টি জানান পুলিশ আধিকারিকরা। কর্মসূচি বাতিলের আর্জি জানান। কিন্তু তা মানতে রাজি হননি বিজেপি নেতা। এর পরই হোটেলের গেটে মোতায়েন করা হয় পুলিশ। প্রথমে প্রতিমা হাতে হোটেল থেকে বেরনোর চেষ্টা করেন ইন্দ্রনীল খাঁ-সহ বিজেপির নেতারা। তাঁদের বাধা দেয় পুলিশ। শুরু হয় বচসা। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এসবের মাঝে কার্যত পুলিশের চোখে ধুলো দিয়ে হোটেলের অন্য গেট দিয়ে সরস্বতী প্রতিমা হাতে বের হন সুকান্ত মজুমদার। সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীরা। ইছামতীর পাড়ে প্রতিমা রেখে শুরু হয় পুজো।

বসিরহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর সুকান্তকে আনা হচ্ছে কলকাতায়। শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। চলছে অক্সিজেন। আনা হচ্ছে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে। বিজেপি কর্মীরা জানান, দীর্ঘ ক্ষণ সুকান্ত অচেতন অবস্থায় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *