আদালতের অনুমতিতে কোতুলপুরে শুভেন্দুর কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: আদালতের অনুমতি নিয়ে শনিবার বাঁকুড়ার কোতুলপুরে পদযাত্রা ও পথসভা কর্মসূচি করবেন শুভেন্দু অধিকারী। এর আগে দু’বার পুলিশ অনুমতি না দেওয়ায় কোতুলপুরে কর্মসূচি বাতিল হয় শুভেন্দু অধিকারীর। শেষ পর্যন্ত আদালতের অনুমতি নিয়ে এদিন পদযাত্রা ও পথসভার আয়োজন করে বিজেপি। শুভেন্দু অধিকারীর এই সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা নিয়েছে বিজেপি।
গত ২৬ অক্টোবর বাঁকুড়ার কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার তৃণমূলে যোগ দেন। এরপর কোতুলপুরে ড্যামেজ কন্ট্রোলে নামে বিজেপি। ১ নভেম্বর কোতুলপুরে মোহিনী মোহন ময়দানে বিজয়া সম্মেলনের ডাক দেয় বিজেপি। সেই সম্মেলনে হাজির থাকার কথা ছিল বিরোধী দলনেতার। কিন্তু শেষ পর্যন্ত পুলিশ ও আদালত ওই সভার অনুমতি না দেওয়ায় কোতুলপুরে এসেও সভায় যোগ দিতে পারেননি শুভেন্দু।
পরে ১৭ নভেম্বর ফের শুভেন্দুর সভার প্রস্তুতি নেয় বিজেপি। কিন্তু সেবারও পুলিশ অনুমতি না দেওয়ায় কর্মসূচি বাতিল করতে বাধ্য হয় বিজেপি নেতৃত্ব। সম্প্রতি হাইকোর্ট কোতুলপুরে শুভেন্দু অধিকারীকে কর্মসূিচ করার অনুমতি দেয়। সেই অনুমতি মিলতেই শুভেন্দুর এদিনের পদযাত্রা ও পথসভার আয়োজন করে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতৃত্বের দাবি, এই কর্মসূচিতে রেকর্ড সংখ্যক লোক যোগ দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *