ব্যস্ত সড়কে স্ট্রেচারে রোগী নিয়ে যাতায়াত আত্মীয়দের

নিজস্ব প্রতিবেদন, কালনা: প্রায় এক কিলোমিটার ব্যস্ততম সড়কের ওপর দিয়ে হাসপাতালের স্ট্রেচার ঠেলে যাওয়া-আসা করলেন রোগীর আত্মীয়রা। এমনই ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। পরিবারের দাবি, নগদ টাকা না থাকার কারণে অ্যাম্বুলেন্স ভাড়া করতে পারেননি রোগীর আত্মীয়রা। তাই সিটি স্ক্যান করতে হাসপাতালের স্ট্রেচার করে আনতে হয় রোগীকে। ঘটনার কথা স্বীকার করেন কালনা সুপার স্পেশালিটি হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার।
জানা গিয়েছে, শুক্রবার রাতে সাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন সাহার আলি। তাঁকে রাতেই কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সেই রোগীকে সিটি স্ক্যান করতে বলেন চিকিৎসকরা। টাকা না থাকায় বাধ্য হয়ে রোগীকে স্ট্রেচারে শুইয়ে কালনার ব্যস্ততম সড়কের ও™র দিয়ে তা ঠেলে প্রায় এক কিলোমিটার রাস্তা নিয়ে গিয়ে সিটি স্ক্যান করার পর ফের একই ভাবে হাসপাতালে ফেরত আনা হয়।
হাসপাতালের নিরাপত্তারক্ষী ও পুলিশের চোখ এড়িয়ে কী ভাবে হাসপাতালের স্ট্রেচারে করে রোগী নিয়ে বেরিয়ে পড়লেন রোগীর আত্মীয়রা, সেই নিয়েই প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন হাসপাতাল সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *