ফের দিল্লির রোহিনী কোর্টে শুটআউট, জখম আইনজীবী-সহ ২

ফের দিল্লির (Delhi) রোহিনী আদালতে চলল গুলি। শুক্রবার আদালতের কাজ শুরু হওয়ার ঠিক পরপরই নিরাপত্তার দায়িত্বে থাকা এক ব্যক্তির বন্দুক থেকে গুলি চলে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এক আইনজীবী-সহ ২জনের জখম হওয়ার খবর মিলেছে। তড়িঘড়ি নিরাপত্তা বাড়ানো হয়েছে। ওই নিরাপত্তারক্ষী (Security) ইচ্ছে করেই গুলি চালিয়েছেন নাকি দুর্ঘটনাবশত তাঁর বন্দুক থেকে গুলি চলে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, দুই আইনজীবী ও একজন মক্কেলের মধ্যে ঝামেলা থামানোর চেষ্টা করছিলেন ওই পুলিশ কর্মী, আচমকাই তাঁর সার্ভিস বন্দুক থেকে গুলি চলে। গুলির শব্দে আদালতে চত্বরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এই ঘটনায় সামান্য আহত হয়েছেন দু’জন। উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে এই রোহিনী আদালতেই (Rohini Court) গ্যাংওয়ারের জেরে গুলিতে মৃত্যু হয়েছিল ৬ জনের। এরপর ডিসেম্বরে বিস্ফোরণের (Blast) ঘটনার পর সাময়িকভাবে বন্ধ করা হয়েছিল আদালতের কাজকর্ম।

দিল্লি পুলিশ (Delhi Police) সূত্রে জানা গিয়েছে, সকাল ৯ টা নাগাদ আদালতের কাজ শুরুর ঠিক আগে রোহিনী আদালতের ৮ নং গেটের কাছে অশান্তি শুরু হয়। আইনজীবীর সঙ্গে এক ব্যক্তির ঝগড়া হয়। সেসময় এই গেটে নিরাপত্তার দায়িত্বে ছিলেন নাগাল্যান্ড পুলিশের (NAP) এক কর্মী। আচমকাই তাঁর বন্দুক থেকে গুলি চলে। প্রথমে হতাহতের খবর না মিললে পরে পুলিশ সূত্রে জানা যায়, আইনজীবী-সহ ২  জন আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =