সাংসদ-সভাপতির বিরুদ্ধে স্লোগানের অভিযোগে শোকজ জেলা সম্পাদক

নিজস্ব প্রতিবেদন, বিষ্ণুপুর: সাংসদ এবং সভাপতির বিরুদ্ধে স্লোগান, দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভের অভিযোগে সোমবার বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে সম্পাদক সুশান্ত দাকে শোকজ করা হয়। লোকসভা নির্বাচন আগে বিষ্ণুপুরে বিজেপির গোষ্ঠীদ্ব¨µ চরমে বলেই দাবি রাজনৈতিক মহলের।
উল্লেখ্য, বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক সুশান্ত দা যিনি একসময়ে সৌমিত্র খাঁ তৃণমূলে থাকাকালীন তাঁর আপ্তসহায়ক ছিলেন, এই বিজেপি নেতার নেতৃত্বে গত শনিবারে বিভিন্ন দল থেকে আসা বেশ কিছু কর্মী বিজেপিতে যোগদান করার জন্য বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির দলীয় কার্যালয়ের সামনে আসেন। ওই বিজেপি নেতা ও তাঁর দলবলের অভিযোগ, এখানে দেখা যায় দলীয় কার্যালয়ের মূল গেটে চাবি লাগানো। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও জেলা সভাপতি অমরনাথ শাখার নেতৃত্বে তাঁদের দলীয় কার্যালয়ে ঢুকতে দেওয়া হয়নি, এরপরেই জেলা বিজেপি কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি সম্পাদক ও তাঁর অনুগামীরা, সেখানেই কর্মী সমর্থকেরা স্লোগান দিতে থাকেন, টিএমসির দালাল সৌমিত্র খাঁ মুর্দাবাদ, টিএমসির দালাল সৌমিত্র খাঁ দূর হটো, চাবি দেওয়া নেতা সৌমিত্র খাঁ দূর হটো, এমনকি তাঁরা বলতে থাকেন, দলীয় কার্যালয়ে চাবি দেওয়া হল কেন অপদার্থ নেতৃত্ব জবাব দাও? এই ঘটনার পর এদিন বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে সম্পাদক সুশান্ত দাকে শোকজ করা হয়।
জেলা সভাপতি অমরনাথ শাখার দাবি, জেলা কার্যালয়ের বাইরে এই ধরনের ঘটনা ঘটানোর জন্য তাঁকে শোকজ করা হয়েছে। সাত দিনের মধ্যে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে তিনি কেন এই ধরনের ঘটনা ঘটিয়েছেন। বিষ্ণপুর সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক সুশান্ত দার দাবি, ‘জেলা সভাপতি কেন শোকজ করেছেন সেটা উনি বলতে পারবেন না। তবে আমরা দলের জন্য কাজ করছি, বিজেপি কর্মীরা সেদিন অসন্তুষ্ট হয়েছে, তাই আমার কিছু বক্তব্য ছিল আমি সেদিন বলেছি। এটা আমাদের নিজস্ব দলের ব্যাপার দলের মধ্যে বুঝে নেব, জেলা সভাপতি শোকজ করেছে শোকজের উত্তর জেলা সভাপতিকে সময়মতো দিয়ে দেব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − five =