টি-২০ বিশ্বকাপে খেলার সুযোগ পাওয়াই লক্ষ্য শিখরের

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান আইপিএল ২০২২ -এ দুর্দান্ত পারফর্ম করার লক্ষ্য নিয়ে মাঠে নামবে। আসন্ন টি -২০ বিশ্বকাপ ২০২২ -এ নিজের জায়গা তৈরি করতে চান গব্বর। বেশ কিছুদিন ভারতীয় দলের বাইরে থাকা ধাওয়ান এবার আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলবেন। নিলামে ৮.২৫ কোটি টাকার মোটা অঙ্ক খরচ করে তাকে পাঞ্জাব কিংস কিনেছিল। আইপিএল ২০২২ শুরু হতে চলেছে আগামী ২৬ মার্চ থেকে। পাঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচ খেলবে ফাফ দ্যু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ২৭ মার্চ।

আইপিএল শুরুর আগে শিখর ধাওয়ান এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, “টি -২০ বিশ্বকাপ আসছে। আমি জানি যে আমি আইপিএলে ভালো করতে পারলে দলে জায়গা পাবো। আমি লক্ষ্য নির্ধারণ করি না নিজের জন্য। আমি আমার খেলা উপভোগ করি। আমি আমার ফিটনেস এবং খেলার সবকিছুই উপভোগ করি যা আমাকে উপকৃত করে। যদি আমার প্রস্তুতি শক্তিশালী হয় তবে আমি সবকিছু করতে পারি। আমি নিশ্চিত যে আমি আইপিএলে ভালো করব। যদি আমি এটা করি তাহলে আমি পারব বিশ্বকাপ দলের অংশ হতে। এটা ঘটতেও পারে, নাও হতে পারে। সময়ই বলে দেবে, আমি আমার ওপর কোনও প্রভাব ফেলতে দেব না।”

ধাওয়ান পাঞ্জাব দলের অংশ হতে পেরে খুব খুশি। এই প্রসঙ্গে তিনি বলেন, “পাঞ্জাব কিংসের অংশ হতে পেরে আমি খুশি। আমি পাঞ্জাবি, তাই তাদের সঙ্গে আমার যোগাযোগ খুবই মজবুত। দিল্লির মতো পাঞ্জাবও আমার বাড়ি। ছোটবেলা থেকেই আমি পাঞ্জাবি গানের খুব পছন্দ করতাম। একজন পাঞ্জাবি পরিবারের একজন হওয়ায় আমি পাঞ্জাবিও বলতে পারি, তাই ভক্তদের সাথে আমার আলাদা সংযোগ রয়েছে। আইপিএল আমার এবং দল উভয়ের জন্যই কিছু প্রমাণ করার একটি দুর্দান্ত সুযোগ। আমাদের দল ভারসাম্যপূর্ণ।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 1 =