শাহজাহান সন্দেশখালিতেই পুলিশি নিরাপত্তায় লুকিয়ে আছেন: অগ্নিমিত্রা

নিজস্ব প্রতিবেদন, লাউদোহা: ‘শেখ শাহজাহান সন্দেশখালিতেই পুলিশের নিরাপত্তায় লুকিয়ে আছেন।’ আদিবাসীদের বাঁদনা পরব উপলক্ষে মঙ্গলবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের সরপি মোড় সংলগ্ন আদিবাসী পাড়ায় এলাকার কয়েকজনের হাতে আদিবাসী বাদ্যযন্ত্র তুলে দিতে এসে এমনই অভিযোগ করেন আসানসোল দক্ষিণের বিধায়িকা তথা বিজেপির সাধারণ সম্পাদিকা অগ্নিমিত্রা পাল।
এখানে এসে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করে বলেন, ‘এ মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ। পুলিশ প্রশাসন টিএমসি নেতাদের নির্দেশে কাজ করছে। সেই কারণেই ইডি অফিসারদের ওপর হামলাকারী শেখ শাহজাহানকে আজ পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি।’ পাশাপাশি শিক্ষক পদে নিয়োগের ও রাজ্যে ডিএ-র দাবিতে আন্দোলনরত যুবকদের সমর্থন জানিয়ে তিনি বলেন, ‘বিজেপি তাঁদের সঙ্গে আছে এবং দল তাঁদের সব আন্দোলনে সমর্থন দেবে।’
অন্যদিকে, লোকসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে প্রায় ৮০ জন পুলিশের উচ্চ আধিকারিক ও ডব্লিউবিসিএস অফিসারদের বদলি প্রসঙ্গে তিনি বলেন যে, ‘লোকসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পছন্দের পুলিশ অফিসারদের বদলি করছেন, যাতে তিনি নির্বাচনের ফলাফলকে প্রভাবিত করতে পারেন।’ এ দিনের এই অনুষ্ঠানে এসে আদিবাসী মহিলাদের সঙ্গে তাঁদের ট্র্যাডিশনাল নাচের তালে তালে পা মেলান বিধায়িকা। এলাকার মানুষদের পাশে সবসময় থাকার আশ্বাস দেন তিনি।
বিজেপির এদিনের এই অনুষ্ঠানে অগ্নিমিত্রার সঙ্গে ছিলেন পাণ্ডবেশ্বর মণ্ডলের বিজেপির আহবায়ক রূপক পাঞ্জা, আদিবাসী নেতা সুশীল টুডু, সুধীর মিশ্র প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *