ডাঙ্কি নিয়ে কলকাতার উন্মাদনা দেখে উচ্ছ্বসিত কিং খান, করলেন আদুরে টুইট

 

 আর মাত্র তিন দিন। আগামী শুক্রবারেই মুক্তি পেতে চলেছে রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখের ‘ডাঙ্কি।’ (Dunki)। এর আগে কিং খানের দুই সিনেমা পাঠান ও জওয়ান ছিল বিগ হিট। বছর শেষে তৃতীয় সিনেমা নিয়ে ধামাকার অপেক্ষায় প্রায় সকল অনুরাগীরাই। কলকাতা-সহ দেশজুড়ে ‘ডাঙ্কি’ নিয়ে অগ্রিম টিকিটের উন্মাদনা শুরু হয়েছে। সেদিকে নজরও রয়েছে শাহরুখের। তিনি শেয়ার করেছেন একটি ভিডিও ট্যুইট। যেটা কলকাতার জন্যই। ভিডিও-তে দেখা যাচ্ছে, কলকাতায় শাহরুখ অনুরাগীরা ‘ডাঙ্কি’-র অগ্রিম টিকিট বুকিং শুরু হতেই মিষ্টিমুখ করছেন।

শাহরুখ খানের কলকাতার বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে ফাস্ট ডে ফাস্ট শোয়ের টিকিট কেনার জন্য ইতিমধ্যেই হুড়োহুড়ি শুরু হয়েছে।  আর সেই অগ্রিম টিকিট বুকিং খুলতেই ভক্তরা ‘আমরা তোমাকে ভালবাসি’, ব্যানার বানিয়ে নিয়ে এসে রাস্তায় মিষ্টিমুখ করছেন। ভিডিওটি দেখেই কিং খান ট্যুইটে লিখেছেন, ‘ধন্যবাদ কলকাতা… তোমাদের সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি। অনেক ভালবাসা।…’

প্রসঙ্গত, সাম্প্রতিককালে ভারতীয় ছবির মধ্যে মুক্তির কয়েকদিনের মধ্যেই লাফিয়ে ৫০০ কোটির রেকর্ড জওয়ানের রয়েছে। শাহরুখের এই ছবি ব্যবসায়িক এই গ্রাফ তুলতে  সময় লেগেছিল ১৩ দিন। সেখানে গদর ২ এই অঙ্ক এনেছিল ২৮ দিনে। তাই প্রত্যেকের ক্ষেত্রে কখনই সময়ের সঙ্গে সমানুপাতিক নয় আয়ের অঙ্কটা।  এদিকে এই মুহূর্তে প্রেক্ষাগৃহে চলছে রণবীরের ‘অ্যানিম্যাল’ ছবিটিও।  ডিসেম্বরেই রাজকুমার হিরানির পরিচালনায় মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি।’ একইসঙ্গে ২২ তারিখে মুক্তি পাবে প্রভাসের ‘সালার।’ স্বাভাবিকভাবেই বাইশ তারিখের পর বক্সঅফিসে লংরানে যেতে রীতিমত লড়াই করতে হবে রণবীরের ‘অ্যানিম্যাল’-কেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *