পথ দুর্ঘটনায় স্কুল ছাত্রীর মৃত্যু, আটক বাইক সহ ঝাড়খণ্ডের ২

নিজস্ব প্রতিবেদন, পুরুলিয়া: শনিবার সকালে পুরুলিয়ার রঘুনাথপুর-চেলিয়ামা রাস্তায় রঘুনাথপুর থানার অন্তর্গত দিগনগর গ্রামের অদূরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ßুñল ছাত্রীর। মৃত ছাত্রীটির নাম বছর পাতিলা খাতুন (১০)। সে স্থানীয় নতুনডি হাই মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল দশটা নাগাদ পাতিলা খাতুন রঘুনাথপুর-চেলিয়ামা রাস্তায় দিগনগর মোড়ের অদূরে হেঁটে হেঁটে রাস্তা পার হচ্ছিল। ওই সময় রঘুনাথপুরের দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটর বাইকে করে দু’জন ব্যক্তি ঝাড়খণ্ডের বাসিন্দা তাঁকে ধাক্কা মারলে সে রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ছিটকে পড়ে। ঘটনার পর বাইক আরোহী ও চালক সেখানে না থেমে চেলিয়ামার দিক হয়ে ঝাড়খণ্ডে পালানোর চেষ্টা করেন। ঘটনাটি স্থানীয়দের নজরে আসতেই ধাওয়া করে মৌতড় জলাধারের কাছে তাঁদের ধরে ফেলেন ও পুলিশে খবর দিলে রঘুনাথপুর থানার পুলিশ বাইক সহ দু’জনকেই আটক করে। তাঁদেরও আঘাত লাগায় পুলিশ হাসপাতালে নিয়ে যায়।
অন্যদিকে গুরুতর আহত ছাত্রীটিকে রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে ওই চিকিৎসকরা তার অবস্থা সংকটজনক বুঝতে পেরে বোকারোর একটি হাসপাতালে রেফার করেন। ছাত্রীটিকে নিয়ে যাওয়ার পথেই রাস্তাতেই মৃত্যু হয় তার। ঘটনার পরেই রাস্তা থেকে ঘুরিয়ে তাকে পুরুলিয়ার দেবেন মাহাত সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই পুলিশ দেহটি হাসপাতাল থেকে উদ্ধার করে পুরুলিয়ার গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *