আইপিএল ম্যাচ চলাকালীন ভরা স্টেডিয়ামে হাঁটু মুড়ে প্রিয়জনকে প্রেম নিবেদন তরুণীর, ভাইরাল ভিডিও

প্রেম মানে না কোনও বাধা, মানে না কোনও ভয়, মানে না বাস্তবের জটিলতা। আইপিএলের ম্যাচ মানেই তো পারস্পারিক প্রতিদ্বন্দ্বিতা, দ্বন্দ্ব আর শত্রুতাও বটে। এ হেন শত্রুতার বাতাবরণেও তাই নিঃসংকোচে বলে ফেলা যায় মনের কথা। নেহাৎই প্রেমের জোরে কিংবা ভালবাসার অধিকারে। কখনও একান্ত গোপনে, আবার কখনও জনসমক্ষে হাজারো মানুষের ভিড়ে। তেমনটাই করলেন আরসিবি  সমর্থক এক তরুণী। বুধবার রাতে আইপিএলে আরসিবি-সিএসকে ম্যাচে ভরা স্টেডিয়ামে নিজের প্রিয়জনকে হাঁটু মুড়ে প্রেম নিবেদন করলেন তিনি।

ভাবুন তো, যদি গোটা পৃথিবীর সামনে টেলিভিশনের পর্দায় আপনি আপনার প্রেমিককে প্রপোজ করতে পারতেন। গোটা দুনিয়ার নজর যখন আপনার দিকে, তখনই যদি আপনি বলতে পারতেন সেই ‘ম্যাজিক্যাল ওয়ার্ডস’? মন্দ হত কী? সেই ভাবনাটিকেই কাজে লাগিয়েছেন এই তরুণী। আইপিএলে কোহলি-ধোনির দ্বন্দ্ব দেখতে যখন মুখিয়ে ক্রিকেটবিশ্ব তখনই দুঃসাহসিক কাণ্ডটি ঘটিয়ে ফেলেন ওই আরসিবি সমর্থক।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, চেন্নাই ইনিংসের একাদশতম ওভারে গ্যালারিতে হাঁটু মুড়ে বসে নিজের প্রিয়জনকে প্রেমপ্রস্তাব দিলেন ওই তরুণী। তাঁর হাতে ছিল আংটি। প্রেমিকাকে এভাবে প্রোপোজ করতে দেখে অবশ্য খুব একটা চমকে যাননি ওই যুবক। হয়তো সবটা পরিকল্পিতই ছিল। মুহূর্তে প্রেমিকার হাত থেকে আংটিটি পরে নেন তিনি। তারপরই জড়িয়ে ধরেন ভালবাসার মানুষটিকে।

ভাইরাল ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। কেউ বলছেন, মেয়েটির বুকের পাটা আছে বলতে হবে। সমাজের লালচোখ উপেক্ষা করে এভাবে প্রকাশ্যে একটি মেয়ের পক্ষে প্রেম নিবেদন চাট্টিখানি কথা নয়। আবার কেউ বলছেন, ধন্যি মেয়ের আত্মবিশ্বাস। কেউ কেউ আবার মেয়েটির বুদ্ধিমত্তার প্রশংসায় পঞ্চমুখ। তাঁদের যুক্তি, যে ছেলে আরসিবির প্রতি অনুগত থাকতে পারে, সে চিরদিন মেয়েটির প্রতি অনুগত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 13 =