ফাস্ট চার্জিং, আরও ভাল ক্যামেরা, রিয়েলমি সি৩৫ স্মার্টফোন আসছে খুব তাড়াতাড়ি

৭ মার্চ ভারতে আসতে চলেছে রিয়েলমি সি৩৫ স্মার্টফোন। আর এর চমক থাকবে ক্যামেরায়। জানা গিয়েছে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে এতে। এছাড়াও থাকবে একটি ফুল এইচডি ডিসপ্লে। তার থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকবে। এই ফোনে একটি সুপার পাওয়ার সেভিং মোড থাকবে বলে জানা গিয়েছে। ফলে, সহজে চার্জ চলে যাবে না, ফোনও আচমকা বন্ধ হবে না কোনওভাবেই। রিয়েলমি সংস্থা সূত্রে জানা গিয়েছে, রিয়েলমি সি৩৫ ফোনে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। গত মাসে তাইল্যান্ডে লঞ্চ হয়েছে এই ফোন।

রিয়েলমি সংস্থার ঘোষণা অনুযায়ী আগামী ৭ মার্চ দুপুর ১২টা ৩০মিনিটে ভারতে লঞ্চ হবে রিয়েলমি সি৩৫ ফোন। শোনা যাচ্ছে, এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকতে পারে। ফোনের সাইডের অংশে থাকা পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেনসর এমবেড করা থাকতে পারে।

দাম-তাইল্যােন্ড এই মডেলের যে ফোন লঞ্চ হয়েছে তার স্টার্টিং রেঞ্জ ১৩, ২০০। ভারতে ১১, ০০০ থেকে ১৪ হাজারে এর মডেলগুলো পাওয়া যাবে বলে আশা করা যায়।

স্পেসিফিকেশন

তাইল্যান্ডে লঞ্চ হওয়া ফোনের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের মিল থাকবে নাকি ফারাক হবে, সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানা যায়নি। রিয়েলমি সি৩৫ ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশের ক্যামেরা মডিউলে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও একটি ম্যাক্রো ক্যামেরা ও একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট ক্যামেরা থাকতে পারে এই ফোনে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রিয়েলমি সি৩৫ ফোনে থাকতে পারে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। এই ফোনে ১২৮ জিবি UFS 2.2 ইন্টারনাল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারিও থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =