রাম বিজেপির ভোট চাওয়ার নতুন রাস্তা, দাবি কাঁকসার তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: বিজেপি ভোট চাওয়ার নতুন রাস্তা বার করেছে রামের মূর্তিকে সামনে রেখে, এমনটাই দাবি করলেন কাঁকসা ব্লক তৃণমূলের হিন্দি প্রকোষ্ঠ সংগঠনের জেলা সভাপতি।
এদিন রামমন্দির উদ্বোধন প্রসঙ্গে তাঁর দাবি, ধর্ম, ভাষা নিয়ে রাজনীতি করা ছাড়া বিজেপির কাছে আর কোনও পথ নেই। বিজেপি দল ভারতবর্ষের স্বাধীনতার পর এই দেশে ক্ষমতায় এসে সমস্ত কোম্পানি বিক্রি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশে একমাত্র বেঁচে আছে প্রভু শ্রী রামের মন্দির। যেভাবে রামের নামে উন্মাদনা শুরু হয়েছে বিজেপির। এবার প্রভু শ্রী রামের আস্থা এবং বিশ্বাস বিক্রির চেষ্টা চালাচ্ছে বিজেপি। তবে দেশের মানুষ ক্রমশই সচেতন হচ্ছেন। দেশের মানুষ এটা বুঝতে পেরেছেন যে তারা রামের প্রতি আস্থা এবং বিশ্বাস রাখেন কিন্তু বিজেপি যে রামকে নিয়ে এত উন্মাদনা দেখাচ্ছে সেই রাম তাঁদের না। সেটা বিজেপির রাম। বিজেপি ভোট চাওয়ার নতুন রাস্তা বার করেছে রামের মূর্তিকে সামনে রেখে।
সিল্টু ভুঁইয়ার দাবি, নিজের সুখ সুবিধা সমস্ত ত্যাগ করে দেশ স্বাধীন করার জন্য ইংরেজদের বিরুদ্ধে লড়াই করেছিলেন, ঠিক তেমনই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নেতাজির বিচারধারা অবলম্বন করে রাজ্যের প্রতিটি প্রান্তের মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। স্বাধীনতার ৭৫ বছর পরেও বাস্তবে এখনও অনেক বিষয়ে স্বাধীনতা মেলেনি। রাজ্যের মুখ্যমন্ত্রী দেশের এবং রাজ্যের প্রতিটি মানুষের কাছে নেতাজির বিচারধারা তুলে ধরছেন।
কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেসের হিন্দি প্রকোষ্ঠ সংগঠনের পক্ষ থেকে পানাগড় বাজারে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে নেতাজির ১২৮তম জন্মদিবস পালন করা হয়। এদিন নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করে তাঁকে শ্রদ্ধা জানান তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি নবকুমার সামন্ত, তৃণমূলের হিন্দি প্রকোষ্ঠ সংগঠনের জেলা সভাপতি সিল্টু ভুঁইয়া, ব্লকের হিন্দি প্রকোষ্ঠ সংগঠনের ব্লক সভাপতি কুলদীপ সিং, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের কিষান খেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, তৃণমূল নেতা দেবদাস বক্সি, সন্দীপ মহল, তৃণমূল নেতা ভবানী ভট্টাচার্য সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *