গুলিবিদ্ধ যুবকের দেহ উদ্ধারে হোটেল বন্ধের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: হোটেলের রুমের মধ্যে ভেতর গুলিবিদ্ধ হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি। মঙ্গলবার আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত মনোজ সিনেমা হলের কাছে একটি হোটেলে এই ঘটনা ঘটেছে।
পুলিশ ও হোটেল সূত্রে জানা গিয়েছে, কোনও গ্রাহক এই হোটেলে ৩০৬ নম্বর রুমে এসেছিলেন। তিনি গুলিবিদ্ধ হয়েছেন। তবে কী করে ওই যুবক গুলিবিদ্ধ হয়েছে, তা এখনও জানা যায়নি। এনিয়ে হোটেল কর্তৃপক্ষ মুখে কুলুপ এঁটেছে। ৩০৬ নম্বর রুমে গিয়ে দেখা যায় রুমটিকে পুলিশ সিল করে দিয়েছে। এদিকে এই ঘটনায় স্থানীয়দের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে।
স্থানীয়দের অভিযোগ, এই হোটেলে অবৈধ ভাবে প্রচুর যুবক-যুবতী আসেন এবং চলে যান। এখানে সেরকমই কোনও ঘটনা ঘটেছে। স্থানীয়রা হোটেল বন্ধের দাবিতে প্রথমে জিটি রোড অবরোধ করে পরে পুলিশকে দিয়ে ওই হোটেল বন্ধ করাতে বাধ্য করেন। পুলিশ সূত্র খবর, রেজিßT্রারে তেমন কিছুই এখনও পায়নি তারা। তবে হাসপাতালে যে মৃতদেহটি পৌঁছেছে জানা গিয়েছে তাঁর নাম রোহন প্রসাদ রাম, বয়স২১। বাড়ি কুলটির নিয়ামতপুরে।
স্থানীয় নেতা দানিশ আজিজের অভিযোগ, এই হোটেলে বিভিন্ন রকম অবৈধ কাজ কারবার হয় যার জন্য পুলিশকে একাধিকবার এই হোটেলের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। পুলিশ কোনও রকম ব্যবস্থা নেয়নি। স্থানীয়রা এই ঘটনাটিকে খুন বলে দাবি করলেও, পুলিশের অনুমান, এটি আত্মহত্যা। কারণ রুমের দরজা ভিতর থেকে বন্ধ ছিল, যা ভেঙে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *