বিধায়ক নরেন্দ্রনাথের সহায়তায় নয়া জীবন বালকের

নিজস্ব প্রতিবেদন,পাণ্ডবেশ্বর: বিধায়কের সহায়তা ও প্রচেষ্টায় মাথায় জটিল অস্ত্রোপচারের পর নতুন জীবন ফিরে পেল ৬ বছরের বালক। সুস্থ শিশুকে সঙ্গে নিয়ে বিধায়কের সঙ্গে দেখা করে কৃতজ্ঞতা জানালেন শিশুর বাবা-মা।
ইশান শেখ, বয়স ৬ বছর, নবগ্রামের ডাঙাল পাড়ায় বাড়ি বাবা খাইরুল শেখ রিকশাচালক, মা হেনা বিবি গৃহবধূ। মাস দু’য়েক আগে খেলা করতে করতে হঠাৎ মাথার ওপর ভর দিয়ে পড়ে যাই ইশান। দুর্ঘটনায় গভীর চোট লাগে মাথায়। চিড় ধরে মাথার খুলিতে, প্রাথমিক চিকিৎসা করানো হয়, কিন্তু তাতে বিপদমুক্ত হয়নি ইশান। চিকিৎসকরা জানান, মাথায় জটিল অস্ত্রোপচারের প্রয়োজন, যা যথেষ্ট খরচা সাপেক্ষ। আর্থিক সঙ্গতি না থাকায় ছেলের চিকিৎসা করানো নিয়ে মহা বিপদে পড়ে শিশুটির বাবা ও মা।
বিষয়টি জানতে পারেন এলাকার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তিনি শিশুটির বাবা-মাকে ডেকে ছেলের চিকিৎসার জন্য প্রয়োজনীয় সাহায্যের আশ্বাস দেন। এককালীন আর্থিক সাহায্যও করেন। এরপর বিধায়কের প্রচেষ্টাতে চিকিৎসার জন্য ইশানকে ভর্তি করা হয় কলকাতার পিজি হাসপাতালে। সম্প্রতি সেখানকার বিশেষজ্ঞ শৈল চিকিৎসকরা তার মাথায় অপারেশন করেন। করোটিতে লাগানো হয় ধাতু প্লেট। অস্ত্রোপচার সফল হয় বলে জানান চিকিৎসকরা।
অস্ত্রোপচারের পর সুস্থ ইশানকে নিয়ে সম্প্রতি বাড়ি ফিরেছেন তার অভিভাবকরা। আজ শনিবার সুস্থ ইশানকে নিয়ে বিধায়কের সঙ্গে দেখা করেন তার মা হেনা বিবি। কঠিন সময়ে পাশে থাকার জন্য তিনি কৃতজ্ঞতা জানান বিধায়ককে। শিশুটিকে বুকে জড়িয়ে আদর করেন বিধায়ক নরেন্দ্রনাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *