মিঠুনের রোড শোয়ে ব্যাপক বিশৃঙ্খলা ধস্তাধস্তির অভিযোগ, ক্ষমা চাইলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: মিঠুনের রোড শোয়ে চূড়ান্ত বিশৃঙ্খলার অভিযোগ মহিসিলা বটতলা বাজারে। রবিবার আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার সমর্থনে বুধা মাঠ থেকে গড়াই রোড হয়ে মহিসিলার বটতলা বাজার পর্যন্ত রোড শো হওয়ার কথা ছিল। বুধা মাঠে হেলিকপ্টার করে নেমে সেখান থেকে রোড শো শুরু করেন। মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য রোড শো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে থেকে রাস্তার দু’ধারে উৎসাহীরা ভিড় করেন।
কিন্তু বটতলা বাজার যেখানে রোড শো শেষ হওয়ার কথা তার কিছুটা আগেই হুডখোলা গাড়ি থেকে অন্য চার চাকা গাড়িতে চেপে যান মিঠুন। কয়েক ঘণ্টা ধরে অপেক্ষারত মানুষ বারবার আবেদন করলেও মিঠুন গাড়ির বন্ধ কাঁচ না খুলে এলাকা ছেড়ে চলে যান বলে দাবি। তারপরই সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করতে থাকেন। আরও দাবি, তাঁদের ক্ষোভের কথা সংবাদমাধ্যমকে বলতে গেলে পিছন থেকে বিজেপি কর্মীরা স্লোগান দিয়ে বিক্ষোভকারীদের আওয়াজ বন্ধ করার চেষ্টা করেন। আর এই ঘটনার পর বিজেপি কর্মীদের সঙ্গে স্থানীয় বিক্ষোভকারীদের ধস্তাধস্তি শুরু হয় বলে অভিযোগ। পরে উভয়পক্ষের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
ঘটনা সম্পর্কে বিজেপির বক্তব্য, বিক্ষোভকারীরা বামপন্থী। ইচ্ছে করে অশান্তি পাকাবার চেষ্টা করেছে। মিঠুন চক্রবর্তী সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই এলাকার জনগণের উদ্দেশে ক্ষমা চেয়ে নেন। হঠাৎ করে অসুস্থ বোধ করায় তিনি প্রচার গাড়ি থেকে নামতে বাধ্য হন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − four =